কালো পোশাকে হটনেস অ্যালার্ট শুভশ্রী, ইউভানকে নিয়ে বোল্ড ফটোশুটে ঝড় তুললেন অভিনেত্রী

News Desk

April 4, 2021 | 5:37 AM
blog image

বাংলায় প্রথম ঐতিহ্যবাহী ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠিত হল। তাই নিয়ে টলিউড অভিনেতা অভিনেত্রীদের উত্তেজনা ছিল চরমে। গত 31 শে মার্চ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। আর এই অনুষ্ঠানকে ঘিরে প্রস্তুতিপর্ব চলতে থাকে টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক আগে থেকেই। সোশ্যাল মিডিয়ায় বারবার উঠে আসতে থাকে নানা অভিনেতা-অভিনেত্রীদের সাক্ষাৎকার। সকলেই জানায় তারা রেড কার্পেটে প্রথমবার হাঁটার জন্য খুব উৎসাহী।

পুরস্কারের সন্ধ্যার জন্য অভিনেত্রীরা অনেক আগে থেকে নানা রকম প্ল্যান পর্ব করে রেখেছিলেন। যেমন ধরুন নাচ বা গানের প্র্যাকটিস এর সাথে সাথে কোন পোশাকে ধরা দেবেন তারা সেটাও যেনো খুবই চিন্তার বিষয় ছিল তাদের। সদ্য মা হওয়া রাজ ঘরনী এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন একেবারে অন্য লুকে। পপুলার ও ক্রিটিক দুই বিভাগেই সেরা অভিনেত্রীর পুরস্কার পান তিনি। পরিণীতা সিনেমার মূখ্য চরিত্রের জন্য শুভশ্রী জিতে নিয়েছেন এই পুরস্কার। পরিণীতা ছবির কেন্দ্রে অভিনয় করতে দেখা গেছে ঋত্বিক ও শুভশ্রীকে। এই অভিনয় প্রশংসা কুড়িয়েছে বহু মানুষের। যদিও এর আগে রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবি নানান পুরস্কারে পুরস্কৃত হয়েছে।


ভিডিও


আরও পড়ুন :   রাজস্থানী সাজে ‘নিম্বুরা’ গানে ঠুমকা লাগালেন ‘খড়কুটো’র গুনগুন, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দিনদিন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় যেন আরো বেশী সুন্দরী হয়ে উঠছেন। মা হওয়ার পর মাতৃত্বকালীন মেদ শরীরে কিছুটা দানা বাধলেও অনেক বেশি গ্ল্যামারাস দেখাচ্ছে তাকে। বিশেষ করে আওয়ার্ড ফাংশন এর সন্ধ্যায় কালো রংয়ের আনারকলিতে তিনি ছিনিয়ে নিয়েছিলেন দর্শকের নজর। ছোট ছেলে ইউভানকে কোলে নিয়েও তিনি করলে ফটোশুট। খোলা চুল ও পরিমিত মেকআপে অসাধারণ সুন্দর লাগছিল তাকে। ছেলেকে নিয়ে পোস্ট দেওয়ার পাশাপাশি তাকে দেখা গেল রিল ভিডিও বানাতে। ফটোশুটের সাথে সাথে রিল ভিডিও তিনি শেয়ার করলেন নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে। মুহূর্তে সেইসব ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ‘ইন আঁখো কি মস্তিকে মস্তানে হাজারো হ্যায়’ হিন্দি ছবির গানে রিল ভিডিও বানাতে দেখা গেছে তাকে। রেখা অভিনীত এই ছবির রিল ভিডিওটি দেখে অনেকেই প্রেমে পড়েছেন শুভশ্রীর চোখের।

মা হওয়ার পর ছোট্ট ইউভানকে বড় করার জন্যই ব্যস্ত রয়েছেন তিনি। এই মুহূর্তে নতুন কোন ছবিতে অভিনয় করতে দেখা যাচ্ছে না তাকে। চলতি বছরেই মুক্তি পাচ্ছে তার পূর্ব অভিনীত দুটি ছবি ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। ইউভানকে বড় করার পাশাপাশি তিনি আরও ব্যস্ত হয়েছেন বর্তমানে স্বামীর রাজনৈতিক প্রচার নিয়ে। পতিব্রতা স্ত্রীর মতোই তাকে সব সময় দেখা যায় রাজ চক্রবর্তীর পাশে। এইবারেও তার কিছু ব্যতিক্রম দেখা দেয়নি। ভোটের প্রচারে স্বামীর পাশে, ভোট প্রচারে অংশ নিতে দেখা গেল তাকে। সবকিছুতেই যেন অংশ হয়ে উঠছে তাঁদের একরত্তি। সেদিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সাজেও তিনি ইউভানকে কোলে নিয়েই হাসিমুখে ফটোশুট করেন। আবার সেই ছবি শেয়ারও করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। দেখুন সেই ছবিগুলি।