কৃষ্ণের সঙ্গে মিলিয়ে দিলেন ছেলের নাম , জন্মানোর পরই সন্তানের নাম ঠিক করে ফেললেন রাজা-মধুবনী

News Desk

April 10, 2021 | 2:41 PM
blog image

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় দুটি মুখ হল রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। একসময় স্টার জলসায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল করতে গিয়েই তাঁদের মধ্যে অল্প বিস্তর প্রেমের সূত্রপাত হয়। আর তারপর তা ধীরে ধীরে আরও গভীর হতে থাকে। অবশেষে একে অপরের প্রেমে পড়েন এই জুটি। টেলি পাড়ার বেশ নাম ডাক রয়েছে দুজনের।

নিজেদের অভিনয় দিয়েই তাঁরা সকলের মনে জায়গা করে নিয়েছে এক লহমায়। তারপর রিল লাইফের হিরো-হিরোইন রিয়েল লাইফে সাতপাকেবাঁধা পড়েন। বেশ ঘটা করেই সেরেছিলেন সকল বিয়ের অনুষ্ঠান। আর তারপর থেকে দুজনকেই কখনও লিড রোলে না দেখা গেলেও পার্শ্ব চরিত্রে তাঁদের অভিনয় একইভাবে মন ছুঁয়ে গেছিল দর্শকদের।


ভিডিও


আরও পড়ুন :   বিয়ের ৩ মাসের মধ্যেই সম্পর্কে ছেদ! সায়ন্তনীকে কষিয়ে থাপ্পড় মারলেন ইন্দ্রনীল, ভাইরাল ভিডিও

আর বিয়ের ৪ বছরের মাথায় তাঁদের সন্তান আসার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকেই জানিয়েছিলেন এই দম্পতি। তারপর ছাদে ওয়াকআউট থেকে শুরু করে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানো এমনকি বেবিবাম্প নিয়ে ফোটোশ্যুট থেকে শুরু করে মাসে মাসে সাধ খাওয়ার ছবি সবই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী মধুবনী।

আর এবার অপেক্ষার অবসান ঘটিয়ে তাঁদের জীবনে এল তাঁদের সন্তান। সম্প্রতি কিছুক্ষন আগেই অভিনেতা রাজা গৌস্বামী তাঁর ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে রাজা সেলফি তুলছে। আর মধুবনী বেডে শুয়ে রয়েছে আর পাশেই রয়েছে তাঁদের সন্তান। আপাতত তাঁর মুখ হেজি করেই রেখেছেন অভিনেতা।

আরও পড়ুন :   তৃতীয় সন্তানের মা হচ্ছেন অভিনেত্রী লিজা, গর্ভবতী অবস্থায় নেচে ঝড় তুললেন ‘কুইন’ অভিনেত্রী

এই ছবিটি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন যে, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন। তিনি রীতিমতো যে ধন্য তাঁর ছেলেকে পেয়ে সেকথাও জানান দেন। আর ছবিটি পোস্ট হওয়া সকলে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি ছোট্ট খুদেকে ভালোবাসা ও আশীর্বাদও করেছেন। সম্প্রতি মধুবনীর ছেলে হওয়ার খবরই ঝড়ের বেগে ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা এই খবর তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুরাগীদের জানানোর পর মধুবনিও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে জানান যে, ৯ এপ্রিল তাঁদের সন্তান পৃথিবীর আলো দেখেছে। এছাড়া তিনি অনুরাগীদের হেলো বলেছেন তাঁর বাচ্চার হয়ে এবং প্রকাশ্যে এনেছেন ছেলের নাম। তারকা দম্পতি ছেলের নাম রেখেছেন কেশব। তবে এখনও ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তাঁদের কেউই। অভিনেত্রীর এই পোস্টের পরই অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন। মা ও সন্তান দুইজনের সুস্থতা কামনা করেছে সবাই।