কেটে গেল সমস্ত বাধা, অবশেষে নির্মাণ হতে চলেছে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক

News Desk

June 11, 2021 | 8:18 AM
blog image

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃতদেহ। সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটন করতে চলছে সিবিআই তদন্ত। ইতিমধ্যে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, সুশান্তের বায়োপিক বানানো হতে পারে বলিউডে। কিন্তু সুশান্তের বাবা কে.কে.সিং (k.k.singh) চাননি, তাঁর ছেলের ব্যক্তিগত জীবন জনসমক্ষে আসুক। ফলে তিনি গত এপ্রিল মাসে দিল্লী হাইকোর্টে সুশান্তের বায়োপিক বানানোয় নিষেধাজ্ঞা জারি করার আবেদন জানিয়েছিলেন। কিন্তু সম্প্রতি তাঁর সেই আবেদন খারিজ করে দিলেন দিল্লী হাইকোর্টের বিচারপতি সঞ্জীব নারুলা (sanjib narula)।

আরও পড়ুন :   অপরাধ প্রমাণ না হওয়া পর্যন্ত রিয়া নিরপরাধ! রিয়ার পক্ষে দাঁড়িয়ে বললেন বিদ্যা বালান

সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডে সুশান্তের বায়োপিক বানানোর হিড়িক উঠেছিল। ‘ন‍্যায়: দি জাস্টিস’, ‘সুইসাইড অর মার্ডার : আ স্টার ওয়াজ লস্ট’, ‘শশাঙ্ক’ নাম দিয়ে কয়েকটি ফিল্মের চিত্রনাট্য লেখা হয়েছিল। কিন্তু সুশান্তের পরিবারের তরফে নির্মাতাদের নোটিস পাঠানো হয়েছিল। ফলে ফিল্মের কাজ স্থগিত হয়ে যায়। সুশান্তের পরিবারের তরফে বলা হয়, ফিল্ম তৈরীর নামে সুশান্ত বা তাঁর পরিবারের কোনো ব্যক্তিগত তথ্য প্রকাশ করা যাবে না। কারণ এতে তাঁদের গোপনীয়তার মৌলিক অধিকার লঙ্ঘিত হতে পারে। কিন্তু কোনো বায়োপিক বানাতে গেলে তা অসম্ভব।


ভিডিও


আরও পড়ুন :   মিমি-নুসরতের পথেই হাঁটলেন কৌশানী, মমতা ব্যানার্জিকে আদর্শ মেনে তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী

এছাড়াও বলা হয়, সুশান্তের উত্তরসূরীদের অনুমতি ছাড়া কোনও ফিল্ম বানানো যাবে না। কিন্তু দিল্লী হাইকোর্টে এই যুক্তি মানতে নারাজ।

প্রযোজক ও পরিচালক পক্ষের আইনজীবী এ.পি.সিংহ (A.P.singh) দিল্লী হাইকোর্টের এই রায়ে উচ্ছ্বসিত হয়ে বলেছেন, এই জয় শুধু তাঁদের নয়, এই জয় সেই সমস্ত প্রযোজক ও পরিচালকদের যাঁরা সমাজকে নতুন দিশা দেখাতে চান।

আরও পড়ুন :   ফের স্কুলে ভর্তি হলেন মধুমিতা সরকার, ভাইরাল অভিনেত্রীর স্কুল যাওয়ার মুহূর্ত