কেমন করে সপ্তাহ শেষ করেন সেই রহস্যের উন্মোচন করলেন বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল! দেখুন ভিডিও

News Desk

March 20, 2021 | 4:07 PM
blog image

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিয়ো জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

মালাইকাও এখন বিবাহ বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি আর কেউ নন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর।  তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি। এই লকডাউনের সময় থেকে এই কপোত-কপোতী লিভ ইনে ছিলেন। করোনা পরিস্থিতিতে বিয়ে পিছিয়ে গেলেও এখন একসাথে ছেলে আরিহানের সাথে থাকছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে এই কাপেল নিজেদের বিয়ে সাড়বেন।


ভিডিও


আরও পড়ুন :   ভোটের আগে নয়া চাল বিজেপির, গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

বলিউডে অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে পরিচিত মালাইকা আরোরা। অভিনেত্রীর টানটান শরীরের রহস্য নিয়ে তাঁদের মনে প্রচুর প্রশ্ন। কীভাবেই এই বয়সে তিনি এত ফিট, তাঁর গ্ল্যামার বজায় রাখতে কী করেন মালাইকা, তা জানতে চান বিশেষ করে মেয়েরা৷ জিম আউটফিটে বহুবার ভাইরাল হন অভিনেত্রী। আর নিজের শরীরচর্চা আর ডায়েট নিয়ে বেশ কড়া তিনি। তাঁকে দেখে এমন কোনও পুরুষ নেই, যার মনে ঝড় ওঠে। এই বয়সেও এখনকার নায়িকাদের খুব সহজেই পাল্লা দিতে পারবেন৷

এসবের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মালাইকা৷ তিনি প্রতিদিনই সোশ্যাল মিডিয়াতে নতুন নতুন ছবি পোস্ট করেন। কীভাবে নিজেকে রেখেছেন সেই প্রশ্নের উত্তর নিজেই দিলেন। প্রতিদিন নিয়ম করে জিম গিয়ে যোগাসন করেন। এবার কিভাবে কি করেন সেই ভিডিও শেয়ার করলেন। যোগাসনের বদলে অন্য স্টেপ করতে দেখা গেল এবার অভিনেত্রীকে। কালো শর্টস আর জিমের পোশাক পড়ে কিছুটা স্কোয়াটের ধরণে শরীরের পিছনের দিকটা উঁচু করে তিনি তালে তালে নাচলেন৷ এতে শরীরের পিছনের দিক টানটান হয়৷ তবে এটা তিনি নিছক মজার সঙ্গে করলেন বলেই জানিয়েছেন মালাইকা৷ ক্যপশানে লিখলেন,এইভাবে সপ্তাহ শেষ করছি৷ অর্থাৎ সারা সপ্তাহে টানা শরীরচর্চার পর, এটাই যেন তার শেষ স্টেপ। এরপরই লাইকের বন্যা বয়ে চলে। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।


আরও পড়ুন

রাজ-শুভশ্রীর সরস্বতী পুজোতে তারকার হাট, সবুজ শার্ট-ডেনিমে নজর কাড়লেন পুঁচকে ইউভান

দোলের আগেই পিচকারি দিয়ে রং ছুঁড়ে দিলেন ঝুমা বৌদি, মুহূর্তে ভাইরাল ভিডিও

শুরু হল খেলা! নির্বাচনে টিকিট পেলেন শ্রাবন্তী, সোনার বাংলা গড়ার লক্ষ্য পূরনের পথে অভিনেত্রী

হিন্দুঘরে বিয়ে করেও বোরখা পরে সামনে এলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

কাছের মানুষকে হারালেন সোহম চক্রবর্তী, শোকের ছায়া অভিনেতার পরিবারে

প্রয়াত হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রিয়জন, কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন দুজনেই

খোলা রয়েছে বুক, দেখা যাচ্ছে থাই, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল পায়েলের হট ছবি