কেমন বউ চাইছেন সলমন খান? নিজেই মন খুলে জানিয়েছেন ভাইজান

বলিউডের মোস্ট ব্যাচেলর পুরুষ হলেন সলমান খান((Salman Khan)। তিনি বর্তমানে ৫৫-এর গন্ডি পার করে ফেলেছেন কিন্তু তার বিয়ে নিয়ে এখনও বেশ গুঞ্জন চলে বলিউডে। তার ফ্যান থেকে মিডিয়া সকলেই উৎসুক সলমান খানের(Salman Khan) বিয়ের প্রসঙ্গে। ৫৫-এর গন্ডি পার করলেও এখনও গোটা দেশের অনেক মেয়েরই মনে ঝড় তোলেন সলমান। তাই তারকা থেকে সাংবাদিক সকলেই ভাইজানকে একটিই প্রশ্ন করেন, “বিয়ে কবে করছেন?”

এমন কোনো সুন্দরী মেয়ে কি নেই যে সলমানের স্ত্রী হতে পারে! কিন্তু এই প্রশ্ন বরাবরই এড়িয়ে যান ভাইজান। কিন্তু আজ থেকে ৩০ বছর আগে ভাইজান তার বিয়ের ব্যপারে খোলাখুলি কথা বলেছিলেন। তখন সদ্য ২৫-এর গন্ডি পেরিয়েছেন তিনি। ফিল্মফেয়ারের দেওয়া একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে সলমান খান তার ‘স্বপ্নের রাজকন্যা’র কথা জানিয়েছিলেন।

ভাইজান বলেন, “আমি এমন একজন মেয়েকে বিয়ে করতে চাই যে আমার মতন হবে। সে যা তার বাবা ও মায়ের কাছে পায়নি আমি তাকে সেই জিনিসটি দিতে চেষ্টা করবো”। সেই সময় পেজ থ্রি-এর পাতায় ভাইজানের সঙ্গে চর্চা চলত একটি মেয়ের৷ তিনি অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। গুঞ্জন শোনা যেত সলমান খান প্রেম করছেন সঙ্গীতা বিজলানির সঙ্গে। আরও জানা গিয়েছে, ১৯৯৪ সালে ২৭শে মে বিয়ের তারিখ ঠিক হয়ে গিয়েছিল সলমান ও সঙ্গীতার।

এছাড়া সলমান ‘কফি উইথ করণ’-এ জানান, ” একটা সময় ছিল যখন আমি বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু সেই স্বপ্ন সফল হয়নি। যদিও সেই স্বপ্নের কাছাকাছি পৌঁছেছিলাম কিন্তু সফল হয়নি। ওরা ভেবেছিলেন আমি বন্ধু হিসেবে যথাযথ কিন্তু স্বামী হিসেবে আমাকে মানিয়ে নেওয়া সম্ভব হবে না। সঙ্গীতার সঙ্গে তো আমার বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল”। কিন্তু সেই ২৭ বছর আগের কাঙ্খিত দিনটি আর আসেনি সলমানের জীবনে। তবে বর্তমানে রোমানিয় সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে সলমানের প্রেমের কথা শোনা যায় বলিউডে।