কেমোথেরাপির জন্য প্রস্তুত ঐন্দ্রিলা, মনের জোর বাড়াতে ন্যাড়া হলেন অভিনেত্রীর বান্ধবী

News Desk

March 22, 2021 | 9:49 AM
blog image

এই নিয়ে দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হয়েছেন তিনি। ডাক্তারদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন এই রোগের বিরুদ্ধে। ফুসফুসে টিউমার ধরা পড়েছিল তার পরে জানা যায় শরীরে দ্বিতীয়বার বাসা বেঁধেছে ক্যান্সার। তবে তিনি হেরে গিয়ে লড়াই থামিয়ে দেননি। কেমোথেরাপি শুরু হয়ে গেছে তার। তাই জন্য তিনি নিজের চুল কেটে ন্যাড়া হয়ে গেছেন। ইনি হলেন টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

চুল কেটে সেই ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন অভিনেত্রী। তিনি সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চুলেই নারীর সৌন্দর্য, আর নয়’। অভিনেত্রী এই ছবির মাধ্যমে বাহ্যিক রূপকে তুচ্ছ করে অভ্যন্তরীণ সৌন্দর্য দেখার বার্তা দিয়েছেন। হলুদ কূর্তি মুখে মিষ্টি হাসি আর কপালের নীল টিপে তিনি হয়ে উঠেছেন অনন্যা‌। হাজার হাজার ক্যান্সার আক্রান্ত মানুষের জন্য হয়ে উঠেছেন তিনি অনুপ্রেরণা। তার সারল্য এবং সাহসিকতা তার অনুগামীদের মন ছুঁয়ে গেছে। দিল্লীর অ্যাপেলো হাসপাতালে চিকিৎসা চলছে তার। তিনি এই ছবির মাধ্যমে সৌন্দর্যের এক নতুন সংজ্ঞা দিয়েছেন সকলকে।

তবে শুধু তিনি নন। এই সময় তার পাশে দাঁড়ানোর জন্য তাকে লড়াই করার সাহস দেওয়ার জন্য নিজের চুল কেটে ফেলেছেন তার আরেক বান্ধবী পারমিতা সেনগুপ্ত। অভিনেত্রী এই বান্ধবীর ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘কিছু বন্ধুত্ব এরকম হয়’ তিনি আরও বলেন এই ঘটনায় তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

তবে শুধু পারমিতাই নন তাকে অনবরত সাহস জুগিয়ে চলেছেন তাঁর ভালোবাসার মানুষ ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত সব্যসাচী চৌধুরী। সব্যসাচী তাঁর এবং ঐন্দ্রিলার আগের একটি ছবি চুল কাটার আগের একটি ছবি এবং পরের একটি ছবি পোস্ট করে বলেন ‘কতটা পার্থক্য হয়েছে এই পাঁচ মাসে?’। সত্যি এই মারণরোগ তাদের সম্পর্কে কোনো ভাঙ্গন যে ধরাতে পারেনি তা তাদের পারস্পরিক বোঝা পড়া দেখলেই বোঝা যায়।

এই কঠিন লড়াইয়ের প্রতিটা দিন ‌ঐন্দ্রিলার পাশে ছিলেন সব্যসাচী‌। ঐন্দ্রিলাকে লড়াইয়ের জন্য সাহস জুগিয়েছেন তিনি। তবে সব্যসাচী ছাড়াও ঐন্দ্রিলার পাশে এসে দাঁড়িয়েছেন পারোমিতার মতন বান্ধবী। তিনি বন্ধুত্বের জন্য নির্দ্বিধায় কেটে ফেলেছেন নিজের চুল। এছাড়াও ঐন্দ্রিলার পাশে রয়েছে তার হাজার হাজার অনুগামী‌।

আরও পড়ুন :   সদ্যই হয়েছে অপারেশন, কষ্ট ভুলে পুঁচকি খুদের সঙ্গে ‘টুম্পা সোনা’গানে নাচ ঋতাভরীর, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে উদ্ধার হল নিষিদ্ধ মাদক, শাস্তি হবে ১০ বছরের জেল!

বিয়ের সাতদিনের মধ্যেই খুলে ফেললেন শাঁখা-পলা, সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন ইমন চক্রবর্তী

অহংকার পতনের কারন, গানের জগৎ থেকে রাতারাতি হারিয়ে গেলো লতাকন্ঠী রানু মণ্ডল

জুহিকে ভালোবেসে বিয়ের প্রস্তাব নিয়ে গেলে সালমানকে চরম অপমান করেন অভিনেত্রীর বাবা

ধারাবাহিকের এপিসোড ক্রমশ জটিল হয়ে উঠছে, তবে কি এবারে মিঠাই কে ডিভোর্স দিয়ে দিলেন সিড?

কনে বউ সাজার পালা এবার মিমির! সুপাত্র খুঁজছেন বোনুয়া নুসরাত, তুমুল ভাইরাল ভিডিও

মদের বোতল হাতে নিয়ে হোটেলে ঝড় তুললেন মধুমিতা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়