কে এই সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা নুসরাতকে কি বার্তা দিলেন যশ

News Desk

June 15, 2021 | 12:21 AM
blog image

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানকে(Nusrat Jahan) নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা গিয়েছিল যে মা হতে চলেছেন তিনি। আর সেই বিষয়টি যে সত্যি, তা প্রমাণ হয়ে গিয়েছে নেট দুনিয়ায় তার বেবি বাম্পের ছবি পোস্ট হওয়ার পর। তবে এখন সবচেয়ে বড়ো প্রশ্ন হলো তার এই সন্তানের বাবা কে?

কারণ, নিখিল জানিয়েছিলেন তিনি নাকি এই সন্তানের সম্পর্কে কিছু জানেন না। কারণ বিগত সাত মাস ধরে আলাদা থাকছেন তারা। এই পরিস্থিতিতে সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি প্রেমিক যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সন্তানের মা হতে চলেছেন এই অভিনেত্রী? তবে এসবের মাঝেও বিন্দাস রয়েছেন যশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ছবিও।

আরও পড়ুন :  

যেখানে দেখা যাচ্ছে একটা হালকা নীল রঙের শার্ট ও ডেনিম জিন্স পরিহিত অবস্থায় পোজ দিয়েছেন তিনি। আর ক্যাপশনে তিনটে হলুদ লাভ ইমোজি। যদিও তার নীরবতা মেনে নিতে পারছেন না অনেকেই। তাই অনুগামীরা তার ছবিতে কমেন্ট করে লিখেছেন সত্যি তা জানাতে। কিন্তু সেই সব কথার কোনো উত্তরই জানাননি এই অভিনেতা।

তবে শোনা গিয়েছে হবু মায়ের নাকি বেশ খেয়াল রাখছেন তিনি। কারণ বালিগঞ্জের বাড়িতে একসঙ্গে রয়েছেন ‘যশরত’ জুটি। উল্লেখযোগ্য ২০১৯ সালে তুরস্কে গিয়ে মহা আড়ম্বরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরত ও নিখিল। তবে কয়েকদিন আগেই সকলকে চমকে দিয়ে নুসরত জানান, তারা নাকি কখনো বিয়েই করেননি। বরং এতোদিন পর্যন্ত লিভ-ইন সম্পর্কে ছিলেন।