কোমরে চাপা মেদ, স্পষ্ট ক্লিভেজ, সোশ্যালে হটনেস ছড়াচ্ছেন নেহা কক্কর

নেহা কক্কর, এই মুহূর্তে সবথেকে চর্চিত ও জনপ্রিয় শিল্পীদের তালিকায় রয়েছেন। শুরুটা ২০০৬ সালে টেলিভিশন রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল দিয়ে হয়। সেইসময় তিনি শেষ আটে পৌঁছানোর আগেই ছিটকে যান। কিন্তু এখন যদি নেহার নাম আসে তবে প্রথম ৫ জনের মধ্যে তার নাম থাকছেই।২০০৮ সালে, তিনি তার প্রথম অ্যালবাম নেহা-দ্য রক স্টার প্রকাশ করেন, যার সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স। এরপর নেহা ধীরে ধীরে বলিউডে প্রবেশ করেন।

এখনও পর্যন্ত তিনি যেই গান উপহার দিয়েছেন তার যেকোনো পার্টির জন্য একদম পারফেক্ট। বার্থডে হোক বা ওয়েডিং সেলিব্রেশন বা নাইট আউট, নেহা সবজায়গায় জমিয়ে দিতে পারেন। এখনও পর্যন্ত তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে – ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার”, মেইয়াং চ্যাংয়ের সাথে “হাঞ্জু” (অ্যালবাম) এবং গিপ্পি গ্রেওয়ালের সাথে “প্যাট লাইংগে” (অ্যালবাম ) এছাড়াও, হানি সিং এর সঙ্গে জুটি বেধে গাইলেন ‘। এক কথায় এই মুহূর্তে নেহার কেরিয়ার মধ্যগগনে ।

বর্তমানে নেহা সা রে গা মা পা লিল চ্যাম্প্স এর বিচারক হিসেবে রয়েছেন। এর পাশাপাশি রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর আপাতত গুছিয়ে সংসার করছেন নেহা।করোনা কালের মধ্যেই ধূমধাম করে বিয়ে করেছিলেন বলিউডের এই রিমেক কুইন। এখন যেমন তিনি গায়িকা তেমনই একজন বিচারক ও গৃহবধূ।

সম্প্রতি নেহা তার কিছু তাক লাগানো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেগুলো দেখলে আপনিও ভির্মি খাবেন। উচ্চতা নিয়ে বহুবার সমালোচিত হয়েছেন তিনি, কিন্তু ওসব উচ্চতাকে অগ্রাহ্য করে নিজেকে বোল্ড অবতারে সাজিয়ে তুললেন তিনি। পরনে তার নীল শাড়ি, সরু ফিতে ব্লাউজ, কোমরে চাপা চাপা মেদের ভাঁজ সব মিলিয়ে নেহা তার হটনেস দিনদিন বাড়িয়েই তুলেছেন। দেখুন নেহার বোল্ড অবতার