কৌশানীকে ছেড়ে এবার বয়সে বড় শ্রাবন্তীর প্রেমে পড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত

News Desk

June 1, 2021 | 1:57 PM
blog image

পেজ থ্রি সরগরম এখন একটাই খবরে তা হল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের সম্পর্কের চিড় ধরা নিয়ে। টলিউডের বরাবরই মিষ্টি নায়িকা নামে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বারবার তিনি প্রেম করে বিয়ে করছেন এবং তাতে ব্যর্থ হচ্ছেন, কিন্তু তাতেও নায়িকার প্রেমের স্বাধ মিটছে না। একদিকে যেমন টলিউড নানা তারকাদের বিয়ের খবর ভেসে বেরোচ্ছে, তেমনই কয়েকজন সেলেব দম্পতির মধ্যে তৈরি হয়েছে মন মালিন্যতা। কয়েকদিন আগেই খবরের শীর্ষে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও স্বামী রোশন সিংহর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জল্পনা।

আরও পড়ুন :   পার্টির মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার গোপনাঙ্গে হাত করণ জোহরের, চুপ থাকলেন না অভিনেত্রী

এবার নাকি শ্রাবন্তীর মজলেন অভিনেতা বনি সেনগুপ্তের প্রেমে। বনিও আপাতত শ্রাবন্তীকে ছাড়া কিছুই চিনছেন না। তবে অবাক হওয়ার কিছু নেই, ক্যামেরার পেছনে নয়, সামনে। হ‍্যাঁ, খুব শীঘ্রই বড় পর্দায় ধরা দেবে বনি-শ্রাবন্তীর ‘আজব প্রেমের গল্প’। রাজা চন্দ (Raja chanda) পরিচালিত বাংলা ফিল্ম ‘আজব প্রেমের গল্প’। যার নায়ক হয়েছেন দীপ্ত স্প্লিটজ পার্সোনালিটির অধিকারী বনি সেনগুপ্ত এবং নায়িকা হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


ভিডিও


এই ছবিতে বনি প্রথম দেখাতেই তাঁর দিদির বন্ধু সুলগ্নার প্রেমে পড়ে যান। সুলগ্না দীপ্তর থেকে বয়সে পাঁচ বছরের বড় হলেও একসময় বদলে দেয় তাঁদের পরিবারের দৃষ্টিভঙ্গি। এই কাহিনী নিয়েই তৈরী হয়েছে ‘আজব প্রেমের গল্প’। অসমবয়সী প্রেম প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছেন, ‘আমরা জানি স্বামী বা প্রেমিক সব সময়েই মেয়েদের থেকে বয়সে বড় হবেন। কিন্তু এখন দৃষ্টিভঙ্গি পাল্টেছে, অনেক জায়গায় প্রেমিকা অথবা স্ত্রী তাঁর প্রেমিক বা স্বামীর থেকে বয়সে বড় হয়।’ এমনকি এই গল্পের আনুষ্ঠানিক ঘোষণার দিন শ্রাবন্তী বলেছিলেন, ‘অনেক বছর আগে তাঁর থেকে বয়সে ছোট একটি ছেলে তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন।’

আরও পড়ুন :   খোলা পিঠে পরপুরুষের ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শাহরুখ কন্যা সুহানা, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

২০১৯ সাল থেকে ‘আজব প্রেমের গল্প’-র প্রতি-প্রোডাকশন শুরু হয়েছিল, এবং শুটিং শুরু হয়েছিল ২০২০ সাল থেকে। কথা ছিল, জি বাংলা অরিজিনালস-এর পাঁচ বছর পূর্তি উৎসব উপলক্ষে জি বাংলা অরিজিনালস-এর তরফে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত প্রথম ফিল্ম হতে চলেছে এই ‘আজব প্রেমের গল্প’। কিন্তু অতিমারীর কারণে সমগ্র দেশ লকডাউন হয়ে যাওয়ায় ‘আজব প্রেমের গল্প’ মুক্তি আটকে যায়। এই বছরেও করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে সমস্ত সিনেমা হল বন্ধ। তাই আগামী জুলাই মাসে টেলিভিশনের পর্দায় জি বাংলা সিনেমাতেই ‘আজব প্রেমের গল্প’-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার দেখানো হবে।

আরও পড়ুন :   বাস্তবে কেমন দেখতে ‘ওগো নিরুপমা’র নায়িকাকে? রইল তার পরিচয়


আরও পড়ুন

পুরোনো প্রেম ভুলতে পারছেন না নেহা কক্কর! হিমাংশকে নিয়ে আজও অকপট গায়িকা

ভোটের চাপ, ভিডিও কলেই ছেলেকে জন্মদিনের ভালোবাসা জানালেন সোহম

বিয়ের পর স্বামী নীলাঞ্জনের সঙ্গে ইমনের প্রথম সরস্বতী পুজো, রইলো সমস্ত ছবি

গভীর রাতে গোপন স্বীকারোক্তি মধুমিতার, কালো অন্তর্বাসে সামনে এলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

পুঁচকে ইউভান দিচ্ছে হামাগুড়ি, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও লেন্সবন্দি করলেন শুভশ্রী

সমুদ্র সৈকতে ঘনিষ্ঠ মুহূর্তে বিরাট ও অনুষ্কা, মুহূর্তেই ভাইরাল তারকা দম্পতির অন্তরঙ্গ দৃশ্য

শীঘ্রই আসছে নতুন অতিথি, নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন করিনা কাপুর