ক্যানসারের সঙ্গে লড়াই করে সুস্থ যুবরাজ! স্ত্রীর সঙ্গে নতুন বছর শুরু করে দিলেন বিশেষ বার্তা

বলিউডের অভিনেত্রীদের সাথে ক্রিকেট ব্যক্তিত্বদের প্রেম আজকের না। সেই প্রথম থেকেই বলিউড তারকা সুন্দরীদের সাথে প্রেম চলে আসছে ক্রিকেট তারকাদের। এক্ষেত্রে বিরুষ্কা জুটি খুবই জনপ্রিয়। তাঁদের বিবাহ সম্পর্ক যদিও বেশিদিন না। এই দলে আরো এক জুটি রয়েছে, যুবরাজ সিং ও হেজেল কিচের জুটি। বলিউড অভিনেত্রী হেজেল ও ক্রিকেটার যুবরাজ সিং সাত পাকে বাঁধা পড়েন ২০১৬ সালের ৪ ডিসেম্বর। গোয়ায় জাকজমোক ভাবে অনুষ্ঠিত হয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিউড ও ক্রিকেট দুনিয়ার বহু তারকা।

ভারতকে ২০১১ সালের বিশ্বকাপে জিতিয়ে ম্যান অব দ্যা সিরিজ খেতাব জিতে ছিলেন যুবরাজ। সবথেকে সেরা মুহূর্ত ছিল সেটা। সেইসময় তাঁর মরণব্যাধি ক্যান্সার ধরা পড়ে। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ক্রিকেটের অল রাউন্ডার যুবরাজ সিং। কিন্তু হার মানেননি তিনি। আমেরিকায় গিয়েছিলেন চিকিৎসার জন্য। ক্যান্সারের সাথে যুদ্ধে জয়লাভ করে আবারও ফিরেছিলেন মাঠে এবং স্ত্রী হেজেলের কাছেও। ভগবানের আশীর্বাদে আজ তিনি সম্পূর্ন সুস্থ।

২০২০ সবারই কম বেশি খারাপ গেছে। তাই নতুন বছরের প্রতি সবাই খুব আশাবাদী। নতুন বছরকে সবাই স্বাগত জানাচ্ছেন নিজের মত করে। এই লাভ বার্ডসকেও দেখা গেল নতুন বছরে নতুন ছন্দে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে হেজেল স্বামীর সাথে ছবি পোস্ট করে লিখলেন, “যদি আমি তোমার পাশে থাকি তবে নতুন বছরে এর থেকে দারুণ শুরু আর কী হতে পারে!” এই ছবির কমেন্ট বক্সে যুবরাজ লিখেছেন, “আমার থেকে দূরে যেও না, তাড়াতাড়ি লন্ডন থেকে ফেরো।” অনুরাগীরাও নতুন বছরের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন দম্পতিকে।

যুবরাজও কম ভালোবাসেন না স্ত্রী কে। তিনিও ইনস্টাগ্রাম পেজে স্ত্রীর সাথে ছবি পোস্ট করে লিখেছেন ২০২০ এর অভিজ্ঞতা, ভালোবাসার কথা, আসলে লড়াই করে বেঁচে থাকার নামই যে জীবন তার ইঙ্গিতও পাওয়া যায় তাঁর সেই পোস্টের ক্যাপশনে।