ক্যামেরার সামনেই বেরিয়ে এলো স্তনযুগল, কোনোরকমে হাত দিয়ে ঢেকে পালালেন নোরা ফাতেহি, ভাইরাল ভিডিও

News Desk

April 13, 2021 | 8:20 AM
blog image

বলিউড জগৎ মানেই নাম, যশ, খ্যাতিতে ভরপুর। কেই না চায় এই জগতে আসতে। অনেকেই স্বপ্ন দেখে এই ইন্ডাস্ট্রিতে এসে নিজেকে প্রতিষ্ঠিত করতে। সুখ্যাতি অর্জন করতে। তবে, স্বপ্ন কি আর এত সহজে সত্যি হয়। এর জন্য পোড়াতে হয় অনেক কাঠখড়। তবে, এই জগতে আসা যেমন কঠিন তেমনি আসার পর টিকে থাকা তাঁর চেয়েও বেশি কঠিন।

বিগত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে রয়েছেন নোরা ফাতেহি। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও র মুখ এখন এই বলিকন্যা। নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। হটস্টারের নাচের স্টেপ মন কেড়েছে ৮ থেকে ৮০ সকলের। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে।


ভিডিও


আরও পড়ুন :   প্রতিশ্রুতি রাখলেন বাদশা! রতন কাহারকে ৫ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন

 

আর তারপর নিজের জোরে টিকে রয়েছে এই বলি ইন্ডাস্ট্রিতে। অনেক কষ্ট করে নোরা আজ এই জায়গায় এসে পৌঁছেছে।
মাঝে মধ্যেই নানান ভিডিও পোস্ট করে সকলকে মাত দেন তিনি। তাঁর লুক এবং মুভে যে প্রথম থেকেই পাগল ভক্তরা তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। মুক্তি পাওয়া নোরার বিভিন্ন ছবির গান এখন রীতিমতো হটলিস্টে।

 

তবে, বলিউড জগতে ভালো কাজে যেমনই রাতারাতি সুপারস্টার। তেমনই আবার ভালো কাজ না করলে রাতারাতি হারিয়ে যেতে খুব একটা বেশি সময় লাগে তার প্রমানও আমরা অনেকেই পেয়েছি। বলিউড তারকাদের রিয়েল লাইফ থেকে রিল লাইফ সবই থাকে ক্যামেরায় বন্দি। তাঁরা কখন কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন এমনকি কি পোশাক পড়ছেন তা সবই প্রকাশ পায় পেজ থ্রি এর পাতায়।

আরও পড়ুন :   শরীরে দানা বেঁধেছে কঠিন রোগ, করতে হবে সার্জারি, নিজেই জানালেন বিগ-বি

 

এমনকি মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি অথবা ভিডিও। আর ভাইরাল হবে নাই বা কেন। নেটিজেনরা তো মুখিয়ে থাকে তাদের প্রিয় তারকাদের ব্যাপারে জানতে।
সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, নোরা বাড়ি থেকে বেরিয়ে কোথাও যাচ্ছেন। আর তাঁর আগে মুখোমুখি হন সাংবাদিকদের। নোরার পরনে ছিল সাদা রঙের একটি মর্ডান পোশাক। পোশাকের মধ্যে থেকে বক্ষভাজ বেশ স্পষ্ট।

আরও পড়ুন :   মাঝ রাতে ফোন, ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে ২২ জন করোনা রোগীকে বাঁচালেন গরিবের ভগবান সোনু

তবে, মুহূর্তের জন্য হলেও তিনি সাংবাদিকদের সামনে তাঁর পোশাক নিয়ে যে অস্বস্তিতে পড়েছিলেন তা বেশ স্পষ্ট ভিডিওটিতে। তাঁকে পোশাক ঠিক করতে দেখা যায়। তবে, নোরার এই হট লুকে ঘায়েল হয়েছে সকল পুরুষের মন। সম্প্রতি নোরার এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।