ক্যারিয়ার বাঁচাতে শয্যা দৃশ্যে রাজি হয়েছিলেন অভিনেত্রী মাধুরী, সুযোগ নিয়েছিলেন ২ জন

News Desk

July 1, 2021 | 1:43 AM
blog image

90 দশকের অন‍্যতম নায়িকা মাধুরী দীক্ষিত। বলিউডের রানী বললে তার নাম প্রথমে আসে। অভিনয় থেকে শুরু করে নাচ সবেতেই তার জুড়ি মেলা ভার। কিন্তু যে অভিনেত্রীর জনপ্রিয়তা এতোটা তার জীবনেও এসেছে চড়াই উতরাই এর বহু ধাপ।

সালটা 1984 বলিউডের বাঙালি পরিচালক হীরেন নাগ এর হাত ধরে ছবির জগতে পা রাখলেন পরবর্তী সময়ের সুপারস্টার মাধুরী দীক্ষিত। টলিউডের সেকালের সুপারস্টার তাপস পালের বিপরীতে অবোধ ছবির মাধ্যমে অভিষেক ঘটলো মাধুরী দীক্ষিতের।

আরও পড়ুন :   বাবার সঙ্গে কথোপকথনে ব্যস্ত যুবান, ফের ভাইরাল রাজ শুভশ্রীর ছেলের নতুন ভিডিও

তবে শুরুর যাত্রাটা এতোটাও সহজ ছিল না। ছবি তো করলেন বেশ কিছু কিন্তু তা মানুষের মনে দাগ কাটতে পারলো না। প্রথমদিকে তার বেশ কয়েকটি ছবি ফ্লপ হয়। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছিল যে তিনি মানব হত্যা নামের একটি বি গ্রেড ছবিতে অভিনয় করেন। কিন্তু কয়েক বছরের মধ্যে তিনি বুঝতে পারেন যে এইভাবে হবে না। এমন সময় দয়াবান নামক ছবির অফার আসে তার কাছে, যার বিপরীতে ছিলেন বিনোদ খান্না। তিনি ভেবেছিলেন নামী অভিনেতার সাথে অভিনয় করলে ক‍্যারিয়ার কিছুটা এগোবে। কিন্তু সিনেমায় চুম্বন ও শয্যা-দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচিত হন তিনি। মনস্থির করে নিয়েছিলেন আর কোনও সাহসী দৃশ্যে অভিনয় করবেন না।

আরও পড়ুন :   মাঝ রাতে ফোন, ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে ২২ জন করোনা রোগীকে বাঁচালেন গরিবের ভগবান সোনু

এরপরই তার কাছে আসে পারিন্দা ছবির অফার। তবে এখানেও সমস্যা সৃষ্টি হয় ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে। তিনি দ্বন্দ্বে পরে যান এই ছবিতে অভিনয় করবেন কিনা তাই ভেবে। পরিচালকের সাথে কথা বলে তিনি বুঝতে পারেন এই দৃশ্য কুরুচিকর নয়। অতঃপর সেখানে তিনি অভিনয় করেন। আর তারপরেই পান বিপুল সাফল্য। আস্তে আস্তে জনপ্রিয় হতে থাকেন তিনি। তবে তাঁর ঘনিষ্ঠ মহল থেকে জানা যায় দয়াবান ও প্রেম প্রতিজ্ঞা করতে গিয়ে তিনি অস্বস্তিতে পড়েছিলেন। তার বিনোদ খান্না ও রঞ্জিতের আচরণ স্বাভাবিক বলে মনে হয়নি।

আরও পড়ুন :   বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি? সালমানের কস্টিউম ডিজাইনারের পোস্টে জোর গুজ্ঞন সোশ্যাল মিডিয়ায়


আরও পড়ুন

সেরা অভিনেত্রীর তকমা পেলেন শুভশ্রী গাঙ্গুলী, মায়ের সাফল্যে বেজায় খুশি ছোট্ট ইউভান

ফাঁকা ঘরে হাফ প্যান্ট পরে একরত্তি মেয়ের সঙ্গে তুমুল নাচে মত্ত সুপারস্টার জিৎ, রইল ভিডিও

সহ-অভিনেতার সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে মত্ত ক্যাটরিনা, চরম ঘনিষ্ঠ মুহুর্তে দুজনকে দেখে ফেলেন অমিতাভ বচ্চন

স্বামীর আচমকা মৃত্যুতে শোকাহত মন্দিরা, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

স্বামীর সাথে সম্পর্কে ভাঙন! অবশেষে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’-র শ্যামা

ভালোবেসে বুকের মাঝে লিখেছিলেন ফারহানের নাম, মুছতে গিয়ে ‘কেঁদে ফেললেন’ প্রত্যুষা

জনপ্রিয় শিশুশিল্পী পটল এখন যুবতী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার বেলি ডান্সের ভিডিও