খান পরিবার ছেড়ে চলে গেলেন শাহরুখ কন্যা সুহানা

News Desk

January 31, 2021 | 3:34 PM
blog image

লক ডাউন পর্ব শেষ, পড়াশুনো এখনও বাকি, সেই পড়াশুনো শেষ করতেই দেশ ছেড়ে বিদেশের মাটিতে পা রেখেছেন শাহরুখ তনয়া সুহানা খান। আজ্ঞে হ্যাঁ, নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুহানা। লক ডাউন পর্বে আমেরিকা ছাড়েন তিনি। মা বাবার সঙ্গে মুমাইতেই থাকতেন, এমনকি আইপিএল চলাকালীন মরু শহরের উষ্ণতাও উপভোগ করেন সুহানা।

এরই মধ্যে সুহানা একটি ছবি তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে পোস্ট করেন যেখানে একটি বড় লাইব্রেরীর ছবি রয়েছে। প্রত্যেকটা থাকে বই ঠাসা আর পড়ার জন্য কিছু টুল। সম্ভবত নিজের ইউনিভার্সিটির গ্রন্থাগারের ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু ট্যুইস্ট হল যে সুহানা তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে কিছু কারুকার্য করেছেন। ভাল-মন্দ লেখার রাস্তাটাই বন্ধ করে দিয়েছেন তিনি। কারোর কোন কমেন্ট শো করছে না তাঁর ইন্সটা প্রোফাইলে। শুধু মাত্র একটি বান্ধবীর কমেন্ট শুধু শো করছে।

আরও পড়ুন :   পরনে শাড়ি হাতে মোবাইল, ছোট্ট ‘ফেলনা’র মিষ্টি ছবিতে মুগ্ধ নেটিজেনরা

কিং খানের কন্যার এমন সিদ্ধান্ত নেওয়ার অর্থ? বলিউডে যিনি রাজ করছেন তাঁর কন্যা কোন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন যেখানে তাঁকে এমন সিদ্ধান্ত নিতে হল! উল্লেখ্য, লক ডাউন চলাকালীন সুহানা তাঁর নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে অনেকেই তাঁর ছবি ঘিরে কুরুচিকর মন্তব্য করেছেন। কেউ কেউ তাঁর গায়ের রং নিয়ে নেগেটিভ কমেন্ট করেছেন তো কেউ কেউ তাঁর ড্রেসিং সেন্স নিয়ে হাস্যকর মন্তব্য করেছেন তো অনেকে আবার সুহানার ফিগার নিয়ে অশ্লীল কমেন্ট করেছেন।

তাহলে কি এই সব কিছুর জন্য সুহানা ইন্সটাগ্রামের পাতাকে এভাবে পরিবর্তন করলেন! কিং খানের অনুরাগীরা অন্তত এটাই মনে করছেন যে নিজের ইমেজ বজিয়ে রাখার জন্য সুহানা এমন সিদ্ধান্ত নিয়েছেন। এবং এই কাজটি তিনি ভারতে থাকাকালীন নেননি, বরং আমেরিকা গিয়ে সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন নিজের হাতে নিয়ে নিলেন কিং খান তনয়া।