“খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না”, সোশ্যাল মিডিয়ায় আফসোস প্রকাশ শ্রাবন্তীর!

একসময় গভীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং। তাঁদের প্রেম যখন মধ্যগগনে তখন তাঁরা নিজেদের মধ্যে ঠিক করেন যে আর শুধু প্রেম নয় এবার তাঁরা একে অপরের স্বামী স্ত্রী হবেন। রোসনের এই বিয়েটা প্রথম হলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছিল তৃতীয় বিয়ে। এর আগেও দু’বার বিয়ে করে টেকেনি তাঁর বৈবাহিক জীবন। তাই তৃতীয় বিয়ে করতে হয়েছিল শ্রাবন্তীকে। ঝিনুকের সাথেও রোশনের বেশ ভালো সম্পর্ক ছিল।

সবকিছু বেশ সুখেই চলছিল। হঠাৎ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ের সম্পর্কেও ধরল ফাটল। দেড় বছর যেতে না যেতেই তাঁদের বিয়ে এখন ভাঙার পথে। এখন রোশন এবং শ্রাবন্তীর সাথে সম্পর্ক এমন পর্যায়ে চলে গেছে যে তাঁরা দুজন দুজনকে সহ্য পর্যন্ত করতে পারেন না।

তাঁরা একে অপরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আনফলো করে দিয়েছেন। তাদের সুন্দর মুহূর্তের ফটোগুলোকেও ডিলিট করে দিয়েছেন। শুধু সোশ্যাল মিডিয়াতে একে অপরকে তির্যক মন্তব্য করেন। তবে বিয়ে ভাঙ্গা নিয়ে দুজনের মধ্যে কেউই এখনো মুখ খোলেননি। শ্রাবন্তীর ছেলে ঝিনুক এখন একটি মডেলিং করা মেয়ের সাথে প্রেম করছেন। ওই মেয়েটি এবং শ্রাবন্তী এখন খুবই ভালো বন্ধু।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। মাঝে মাঝেই তাঁকে নানান ফটো পোস্ট করতে দেখা যায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল। এবার একটি কালো টিশার্ট, খোলা চুল, লাল লিপস্টিক আর হাল্কা মেক আপে ভাবুক চিত্রে ধরা দিল অভিনেত্রী শ্রাবন্তী। এখন অভিনেত্রীর এই ফটোটি ভাইরাল হয়েছে মিডিয়ার পাতায়। ক্যাপশনে লিখেছেন ‘খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না’। অনেকেই মনে করছেন যে রোশনকে ইঙ্গিত করে অভিনেত্রী এই ক্যাপশনটা লিখেছেন। আবার অনেকেই মনে করছেন যে, এই ক্যাপশনের দ্বারা অভিনেত্রী বোঝাতে চেয়েছেন রোশনের সঙ্গে কাটানো দিনগুলো ছিল তাঁর জীবনের খারাপ সময়।