খালি পায়ে ৭০০ কিমি হেঁটে এলেন অভিনেতাকে দেখতে, ভক্তের ভালোবাসায় আপ্লুত সোনু সুদ

News Desk

June 11, 2021 | 8:28 AM
blog image

সোনু সুদ এখন আর কল্পনার ঈশ্বর নন। তিনি একদম রক্ত মাংসের ঈশ্বরে পরিণত হয়েছেন এই দুবছরের মধ্যে দেশবাসীর কাছে। আমাদের হিন্দু ধর্মে আগে ঈশ্বরের কাছে মানত করলে বা মন্দিরে গেলে খালি পায়ে হেঁটে যেতে হত। মানুষ ওই ভাবেই অভ্যস্থ ছিল। এখনও মন্দিরে ঢোকার সময় খালি পায়েই মানুষ ঢোকে। সেরকমই সোনু সুদকে দেখতে এলেন তার ভক্ত একেবারে খালি পায়ে।

জানেন কোথা থেকে এসেছেন সেই ভক্ত? হায়দরাবাদ থেকে মুম্বাই নগরী পর্যন্ত খালি পায়ে টানা হাঁটেন, শুধু সোনু সুদের দেখা পাবেন বলে। এই যুবকের নাম ভেঙ্কটেশ। আর হায়দরাবাদ থেকে মুম্বাইয়ের দূরত্ব কত জানেন? গুগল বলছে এই দূরত্ব প্রায় ৭০০ কিমি। এই এতটা পথ হেঁটে এসেছে এই যুবক। সোনু তার ভক্তের এমন কাণ্ড কারখানা দেখে অবাক ও আনন্দে আপ্লুত। ভেঙ্কটেশ এর সঙ্গে ছবি তুলে তা পোস্ট করেছেন, এমনকি ভক্তের যত্ন আত্তি করেছেন তিনি।


ভিডিও


আরও পড়ুন :   কৃষ্ণের সঙ্গে মিলিয়ে দিলেন ছেলের নাম , জন্মানোর পরই সন্তানের নাম ঠিক করে ফেললেন রাজা-মধুবনী

ওই যুবকের সঙ্গে ছবি শেয়ার করে সোনু সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভেঙ্কাটেশ, হায়দরাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে আমার সঙ্গে দেখা করতে এসেছে। ওঁর জন্য যাতায়াতের কোনও ব্যবস্থা করার সুযোগই দেয়নি ও। আমি অভিভূত এবং একইসঙ্গে বিনীত।” সোনু যোগ করেন, “যদি আমি সবাইকে এই ধরনের কাজ করতে একেবারেই উৎসাহিত করছি না। তোমাদের সবাইকে খুবই ভালবাসি।”

গত বছর লক ডাউন থেকে চলতি বছরের প্রতি মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। সোশ্যাল মিডিয়াকে ব্যাবহার করে বহু মানুষের কাছে পৌঁছে গেছেন তিনি সাহায্যের হাত নিয়ে। কাউকে বাড়ি পৌঁছে দিয়েছেন, তো কারোর পড়াশুনোর খরচ মিটিয়েছেন, কারোর অক্সিজেন লাগলে তা দিয়ে সাহায্য করেছেন, হসপিটালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা থেকে শুরু করে বহু সামাজিক কাজ সরাসরি নিজের দ্বায়িত্বে করেছেন। এমনকি মুম্বাই পাপারাজ্জিদের প্রচণ্ড গরমে সরবত খাওয়াতেও ভোলেন না তিনি, এতটাই কোমল তার অন্তর।


আরও পড়ুন

৪৫ বছর বয়সেও উপচে পড়ছে যৌবন, শিল্পা শেট্টির চাবুক ফিগার ঘুম কেড়েছে নেটিজেনদের, দেখুন ভিডিও

‘কে নাচবে সঙ্গে, শোভন না অর্ক’, এবার গান গেয়ে নয়, নাচ করে ব্যাপক ট্রোলের মুখে ইমন

লাইভ শোতে নোরা ফতেহির নিতম্বে থাপ্পড় টেরেন্সের! ভিডিও ভাইরাল হতেই হাঙ্গামা নেটদুনিয়ায়

হিন্দি গানে শরীর দুলিয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

শ্রাবন্তীর ছবিতে ফের অশ্লীল মন্তব্যের ঝড়, ভাইরাল ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

প্রিয়াঙ্কা-পরিণীতি-মীরা তিন বোন হলেও তাদের সম্পর্ক সাপে-নেউলে! সহ্য করতে পারেনা একে অপরকে

উন্মুক্ত নাভি উঁকি দিচ্ছে ক্লিভেজ, ক্যামেরার সামনে প্যান্ট নামিয়ে হট পোজ জ্যাকলিনের, তুমুল ভাইরাল ছবি