খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনবেন করিনা, সামনে এলো গোপন তথ্য

21 ফেব্রুয়ারি রবিবার সকাল ন’টায় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সি-সেকশন করে মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। সাত দিন কেটে গেছে তৈমুরের ভাই হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত করিনা সইফের সদ্যজাত পুত্রের দেখা মেলেনি মিডিয়ার পাতায়। করিনার দ্বিতীয় পুত্রকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাঁর ভক্তরা। জানা গেছে খুব শীঘ্রই সদ্যজাতের সঙ্গে আলাপ করাতে চলেছেন করিনা।

জানা গেছে করিনা তাঁর ছোট পুত্রের সঙ্গে অভিনব কায়দায় মিডিয়া বাঁশির সাথে আলাপ করাবেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে সমস্ত মানুষের সাথে সদ্যজাত ছেলের আলাপ চারিতার কাজ সমাপ্ত করবেন অভিনেত্রী। করিনার ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, ”ছেলের সঙ্গে আলাপ করিনাই করাবেন, যেহেতু বেবো এখন ইনস্টাগ্রামে অ্যাক্টিভ। পরিবারের অন্যান্যরা এবং অনুরাগীরা তাঁকে সেখানেই অনুসরণ করবেন।”

করোনাকালে ছোট পুত্রকে নিয়ে একটু বেশি সচেতন হয়েছেন বাবা সইফ আলি খান। সদ্যোজাত শিশু টির সুরক্ষার জন্য সমস্ত কিছুর ব্যবস্থা করেছেন তাঁর বাবা। ভারতবর্ষের মধ্যে করোনা সংক্রমণে তালিকায় প্রথম দিকে স্থান রয়েছে মহারাষ্ট্রের। তাই বাবা সইফ তাঁর ছোট পুত্রের জন্য খুবই চিন্তিত।
করিনার প্রথম পুত্র তৈমুরের জন্মের সময় অভিনেতা-অভিনেত্রী দুজন মিলে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তৈমুরের জন্মের খবরটি প্রকাশ করেন। তারপর থেকে তৈমুর সারাদিনে কী করছে? সমস্ত ঘটনাটাই ধরা পরে সাংবাদিকদের ক্যামেরায়। এইসব দেখে করিনা একটা সময় জানিয়েছিলেন যে তিনি তাঁর এই দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনবেন না।