খোলামেলা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী

News Desk

July 22, 2021 | 4:18 AM
blog image

চাবুকের মত শরীরে যেন টানটান উত্তেজনা ছড়িয়ে দিচ্ছেন রেশমি দেশাই। উত্তেজনার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন সেনসেশন তৈরি করতে চলেছেন তিনি। হিন্দি ধারাবাহিক ‘উত্তরণ’ এবং ‘বিগ বসে’র দৌলতে রেশমি একটি পরিচিত নাম হয়ে উঠেছে। বর্তমান ইয়ং জেনারেশনের কাছে রেশমি এখন স্টাইলিশ ডিভা।

সম্প্রতি বুক চেরা নীল ফ্রকে উষ্ণতার পারদ ছড়িয়ে দিলেন অভিনেত্রী। ফুল স্লিভ ফ্রক, অথচ স্তনের অর্ধেক বাইরে, মাখনের মতন শরীর চুয়ে পড়ছে গরম শিহরন। এমত অবস্থায় রেশমির ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রেশমি একেবারেই জিরো ফিগারের অভিনেত্রী নন। গোল চাদপানা মুখে লাবণ্য একেবারে মাখামাখি। কেরিয়ার শুরু করেছিলেন রেশমি টেলিভিশনের হাত ধরে। অবশ্য একেবারে প্রথম দিকে একটি অসমিয়া ছবিতেই প্রথম তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এরপর বলিউডে আসতে তার অনেকটা সময় লাগে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

২০০৮ সাল থেকে কালার্স টিভিতে ‘উত্তরণ ‘ধারাবাহিকে অভিনয় করা শুরু করেন। তখন থেকেই জনপ্রিয়তা পান রেশমি। নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন রেশমি। এরপর রেশমি বহু রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেন, এই যেমন ‘ফিয়ার ফ্যাক্টর: খাত্র কি খেল’, ‘বিগ বস ১৩’, ‘মুজসে শাদি করোগি’র মতন বিভিন্ন প্রোগ্রামে রেশমি একটি পরিচিত মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Rashmi Desai (@rashmi___desai__)

বর্তমানে রেশমি হলেন সোশ্যাল মিডিয়ার নতুন হট মুখ। কখনো বিকিনি তো কখনো বোল্ড ড্রেসে হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। রেশমির অমন বোল্ড লুকে মাতোয়ারা আট থেকে আশি। তাই যখনই তিনি নতুন কোনো ছবি পোস্ট করেন তাই ভাইরাল হয় মিনিটের মধ্যে।

আরও পড়ুন :   নবাব পুত্র বনাম রাজ পুত্রের লড়াই, তৈমুরকে ছাপিয়ে যাচ্ছে ইউভান