খোলামেলা পোশাকে স্পষ্ট বক্ষযুগল, সেক্সি লুকে ও হট ফিগারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন সুচিত্রা সেনের নাতনী

8

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। অন্য ধারার ছবিতে তার অভিনয় সবার নজর কেড়েছে। তবে শুধুমাত্র সুচিত্রা সেনের নাতনি হিসেবেই নয় নিজের সৌন্দর্য এবং অভিনয়ের জন্য বেশ বিখ্যাত তিনি। নিজের সাজগোজ এবং স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে তিনি হয়ে উঠেছেন টলিউডের অন্যতম ফ্যাশন সেনসেশন। বয়স বাড়লেও তার সৌন্দর্য এতটুকুও কমেনি।

খুব অল্প বয়সে শাবানা আজমির গডমাদার ছবির মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন অভিনেত্রী। তারপর তিনি দর্শকদেরকে দিয়েছেন একের পর এক হিট ছবি উপহার। একসময় ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় তিনি বহু ছবিতে অভিনয় করেছেন। চোখের বালি, মেমোরিজ ইন মার্চ, চিত্রাঙ্গদা ছবিতে তার দুর্দান্ত অভিনয় সকলের নজর কেড়েছে। পরে সৃজিত মুখার্জির পরিচালনায় বাইশে শ্রাবণ, বাস্তুশাপ-এ অভিনয় করতে দেখা গেছে তাকে। সম্প্রতি দ্বিতীয় পুরুষ ছবিতে তার দুর্দান্ত অভিনয় সকলকে মুগ্ধ করেছে। হইচই-এর ওয়েব সিরিজ হ্যালো-তেও অভিনয় করেছেন অভিনেত্রী।

অভিনয় জগতের মতন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। বয়স চল্লিশ পেরোলেও নিজেকে খুব সুন্দরভাবে ধরে রেখেছেন তিনি। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করে অনুগামীদের মনে ঝড় তুলেছেন। গাঢ় নীল রঙের ডিপনেক পোশাকে সকলের নজর কেড়েছেন তিনি। খোলা চুলে উষ্ণতা মাখানো চাহুনিতে সবার নজর কেড়েছেন তিনি। তার মেক আপ করেছেন অমিত কারক। যদিও স্টাইলিং তিনি নিজেই করেছেন। এই সুন্দর ছবিটি তুলেছেন তথাগত ঘোষ‌।

এই ছবি পোস্ট করার সাথে সাথেই তার অনুগামীরা প্রশংসায় ভরিয়ে দেন। কেউ করেছেন চোখের প্রশংসা আবার কেউ দিয়েছেন এজলেস বিউটির তকমা। তার উষ্ণতা মাখা চাহুনীতেই এখন পাগল হয়েছেন তার অনুগামীরা।

আরও পড়ুন:   এ কেমন আবদার! বাস্তব জীবনেও রোহিত সেনকে পেতে চাইছেন ‘শ্রীময়ী’