‘গরিবের রনভির সিং’, স্কার্ট পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ব্যাপক ট্রোলের মুখে সৌরভ দাস

News Desk

June 18, 2021 | 2:15 AM
blog image

সৌরভ দাস মানেই চর্চার শিরোনামে উঠে আসেন মাঝে মধ্যেই। নেট মাধ্যমে হামেশাই সমালোচনার শিকার হন তিনি। অবশ্য, তাতে তার কিছুই যায় আসে না। নিজের স্টাইলে জীবন যাপন করতে ভালোবাসেন। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি লম্বা ঝুলের স্কার্ট এবং ব্লেজার পরে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘ভালবাসা এবং রামধনুর মতো পোশাকেরও কোনও লিঙ্গ হয় না।’

লম্বা ঝুলের একটা স্কার্ট, চোখে কাজল দিয়ে সৌরভ একদম ভিন্ন লুকে হাজির সোশ্যাল মিডিয়ায়। সৌরভের কথায়, বহু পুরুষ এই ধরনের পোশাক পরতে পছন্দ করেন। এই মুহূর্তে ওয়েব সিরিজে রাজার মতন অভিনয় করছেন সৌরভ সাহা। এখন সৌরভ মানেই মানুষ মুখিয়ে থাকে ভালো অভিনয় দেখার জন্য। আর সৌরভ দিন দিন নিজেকে আরও বিনোদন যোগ্য করে তুলছেন, প্রমাণ করেছেন যে তিনি একজন দারুন অভিনেতা। যদিও সামলোচনা তার পিছু ছাড়ছে না।

আরও পড়ুন :   ঘরোয়াভাবে বৌভাতের অনুষ্ঠান সেরে ফেললেন নীল-তৃনা, রইলো সমস্ত ছবি

এদিকে নেট জনতার একাংশ বলছে সৌরভ হলেন‘গরিবের রণবীর সিং’। কারণ রণবীর সিং মাঝে মধ্যেই এমন কিছু ড্রেস পরেন যার সঙ্গে সৌরভের এমন ড্রেসের অনেক মিল পেয়েছেন দর্শকরা, তাই রণবীরের সঙ্গে তুলনা করে দিলেন সৌরভ সাহাকে।

অবশ্য সৌরভ এই ব্যাপারে আরেকটু ঘী ঢেলে প্রশ্ন রাখেন যে গরিবের রণবীর সিংহ বলা হল কেন তাকে? বাংলার রণবীর সিংহও বলতে পারত। তা হলে বাঙালি কি নিজেকে গরিব ভাবে? বাঙালি ধরেই নিয়েছে বাইরের জিনিস সব সময় ভাল হবে। এবং, তিনি মনে করেন যে সংস্কৃতিগত ভাবে বাঙালির চেয়ে ধনী আর কেউ হয় না। উল্লেখ্য, সৌরভ দাসকে দেখা যাবে সৌমজিৎ আদক পরিচালিত ‘ক্যানভাস’ মুভিতে। এই ছবিতে মূক চরিত্রে অভিনয় করবেন তিনি। সৌরভের কাছে এটাও অবশ্য নতুন চ্যালেঞ্জ।


আরও পড়ুন

দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা, শরীরের সঙ্গে লড়াই করে শ্যুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী

ইংরেজিতে দেওয়া ‘ইন্ডিয়া’ নাম বদলে দেশের নতুন নামকরণ হোক ‘ভারত’ দাবি কঙ্গনার

ভোট প্রচারে ব্যস্ত রাজ চক্রবর্তী, স্বামীর আদর-হাসি-পাগলামি খুব মিস করছেন অভিনেত্রী শুভশ্রী

পিস্তল ছেড়ে শান্টু এবার হয়ে উঠল ‘ভজহরি মান্না’, রাগী শ্বশুরের জন্য রান্না করল মাছের মুড়ো

আমি অলক্ষী’, পুটু পিসিকে জড়িয়ে কেঁদে ভাসাল গুনগুন, তুমুল ভাইরাল ভিডিও

সেলেব্রিটি বউমা করিনাকে নিয়ে মুখ খুললেন শর্মিলা ঠাকুর

অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুটিং করবেন করিনা কাপুর, সামনে এল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি