গর্বের মাস, সাদা পোশাকে নিজের গ্ল্যামার মেলে ধরলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা

News Desk

July 1, 2021 | 2:18 AM
blog image

প্রাইড মান্থ উদযাপনে মাতলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কের LGBT সম্প্রদায়ের মানুষেরা জুন মাসটিকে প্রাইড মান্থ হিসেবে উদযাপন করেন। আর এবার নিউ ওয়ার্ক বাসিনী হিসাবে LGBT আন্দোলনের গর্বিত মাস হিসাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ভাসলেন উৎযাপনে।

২৭ জুন রবিবার নিজের সোশ্যাল মিডিয়াতে সাদা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ার পোষ্টের মাধ্যমে প্রাইড উদযাপন করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। প্রাইড উদযাপনের জন্য প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন সেখানে সাদা ফুল স্লিভ টপ এবং ম্যাচিং সাইড স্লিট স্কাটে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন :   শরীরে কিডনির সমস্যা, অসুস্থ ‘বাহুবলী’র বল্লালদেব রানা ডাগ্গুবাতি, হ্রাস পাচ্ছে হৃদযন্ত্রের কার্যকারিতা

পোশাকের সাথে এদিন প্রিয়াঙ্কা ম্যাচিং করে পরেছিলেন হাতের সোনার বালা ডান হাতে সোনালী ঘড়ি, তারই সাথে হাতের আঙুলে একাধিক সোনার আংটি। প্রিয়াঙ্কার কানে পড়া ছিল সাদা পাথর বসানো সোনার দুল। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “রবিবারের আউট ফিট অফ দা ডে, নিউইয়র্কের ভালোবাসা অনুভব করতে পারছি। হ্যাপি প্রাইড।”

প্রিয়াঙ্কা এই পোস্টটি করার সাথে সাথেই সেখানে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে, প্রিয়াঙ্কার ছবিতে মন্তব্য করেছেন হুমা কুরেশি, স্বরা ভাস্কর সহ একাধিক তারকা। উল্লেখ্য, সম্প্রতি প্রিয়াঙ্কা শেষ করেছেন অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘সিটাডেল’ এর শুটিং। শুটিংয়ের জন্য নিউ ইয়র্ক ছেড়ে যুক্ত রাষ্ট্র থাকতে হচ্ছিল অভিনেত্রীকে। রবিবার দিন প্রিয়াঙ্কাকে তার রেস্তোরাঁ সোনাতেও দেখতে পাওয়া গেল।