গলায় ১৮০০ ডলার এর চ্যানেল নেকলেস, লেন্স বন্দি দেশি গার্ল ‘প্রিয়াঙ্কা চোপড়া’ !

News Desk

April 17, 2021 | 2:22 PM
blog image

বলিউড এর জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার ভক্তবৃন্দের সংখ্যা যেন কম নয়। বিশেষ করে পুরুষ ভক্তবৃন্দ। অভিনেত্রীর অপেক্ষায় থাকেন অনুরাগীরা। কখন আবার বড় পর্দায় দেখতে পাবেন তাকে। স্টাইল স্টেটমেন্ট এর ব্যাপারে প্রিয়াঙ্কা সবসময়ই চর্চায় থাকেন। তার পরনের প্রতিটি পোশাক যেন ফ্যাশন হয়ে ওঠে। তার প্রতিটা স্টাইল অনুরাগীদের বিশেষভাবে অনুপ্রাণিত করে তোলে। এবার তিনি ধরা দিলেন একটু অন্যরকম লুক এ। তবে তাঁর লুক এর থেকে এবার বেশি চমক দিচ্ছে তাঁর গলার চ্যানেল নেকলেস।

আরও পড়ুন :   মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে করে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী উর্বশী! ভাইরাল ভিডিও

সম্প্রতি অভিনেত্রী কে নিক জোনাস এবং তাদের তিন পোষ্য ডায়না, গিনো,এবং পান্ডার সঙ্গে সময় কাটাতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ সামাজিক মাধ্যমে অভিনেত্রী ধরা দিয়েছেন খুব সাধারণ আউটফিটে। ছবিতে দেখা যাচ্ছে তাঁর মুখের ওপর সূর্যালোক পড়ছে। তাঁর ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক এবং হালকা মেকাপ করেছেন তিনি। ছবিটি পোস্ট করে ক্যাপশন এ জানিয়েছেন, ‘আলোর মধ্যে বাঁচি #কৃতজ্ঞ’। ধূসর রঙের সোয়েটার পরে রয়েছেন নায়িকা। তবে এবারের করা পোস্ট এ সব থেকে বেশি উজ্জ্বল নায়িকার গলার চ্যানেল নেকলেস।


ভিডিও


প্রিয়াঙ্কার গলার চেনটিতে কালো পুঁথি এবং মুক্ত নজরে এসেছে। তাঁর গলায় উপস্থিত ওই চেনের মূল্য নাকি ১৮০০ ডলার অর্থাৎ ভারতীয় তাকে এর মূল্য ১ লক্ষ ৩৪ হাজার ১৭২ টাকা। স্টাইল এর ব্যাপারে তিনি সত্যিই ইউনিক, বরাবর তা তিনি প্রমান করে দেন।

নায়িকার এখন বায়োস চলছে ৩৮। কিছুদিন আগেই তিনি স্বামী নিক কে নিয়ে উপস্থিত হয়েছিলেন ৭৪-তম বাফটার আসরে। প্রিয়াঙ্কা এদিন নিজেকে সাহসী পোশাকে মেলে ধরেছিলেন। ফ্যাশন আর স্টাইল আর ব্যাপারে তিনি সত্যি অনন্যা। সর্বদাই তিনি তা বজায় রেখে চলেন। এবং অনুরাগীদের অনুপ্রাণিতও করে তোলেন।


আরও পড়ুন

নেশা করার জন্য নয়, ওষুধ হিসেবে ‘ড্রাগস’ ব্যবহার করতাম, NCB-কে জানাল শ্রদ্ধা কাপুর

পর্দার বাইরেও প্রেম করছে রাজা-মাম্পি! ‘খুব ভালোবাসি রুকমাকে’, প্রকাশ্যে মনের কথা জানালেন রাহুল

‘ভ্যালেন্টাইনস ডে’-তে ভালোবাসার মানুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন শ্রুতি দাস, ভাইরাল ছবি

পুলিশের ইউনিফর্ম পরে রাস্তার মাঝে তুমুল নাচ গুনগুনের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সুশান্তের দিদির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রিয়া চক্রবর্তী, ফাঁস করলেন একাধিক তথ্য

পরনে লাল বেনারসী, মাথায় সিঁদুর, সাতপাকে বাঁধা পড়লেন পুটু পিসি, খুশির জোয়ার ‘খড়কুটো’পরিবারে

সুখবর দিলেন শ্রাবন্তী, অভিনেত্রীর জীবনে এলো দ্বিতীয় সন্তান!