গাছের মগডালে উঠে ফোঁস ফোঁস করে ফনা তুলে চলেছে বিষধর কোবরা সাপ, ভাইরাল ভিডিও

পৃথিবীর প্রান্ত থেকে মাঝে মধ্যেই বিভিন্ন আশ্চর্য ঘটনা শুনতে পাই। পৃথিবীতে ঘটে যাওয়া এই আশ্চর্য ঘটনাগুলি প্রতিনিয়তই অবাক করছে আমাদের। হাজারও এমন ঘটনার আছে যা দেখলে বা শুনলে আমরা কখনও আনন্দ পাই অবাক কখনও কষ্ট পাই। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ সবার।

সম্প্রতি কয়েক মাস আগে ঘটা ঘটনাটিতে দেখা যাচ্ছে যে, একটি কোবরা সাপ একটি গাছের উপর ঝুলে রয়েছে। একটি মেয়ে লাঠি দিয়ে সাপটিকে নামানোর চেষ্টা করছে। অনেকক্ষণ লাঠি দিয়ে ঝাঁকানোর পর দেখা যায় যে, সাপটি গাছ থেকে মাটিতে পড়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, মেয়েটি বেশ সাহসের সঙ্গে সাপটিকে গাছ থেকে নিচে নামলো। এরপর বেশ কায়দা করে কোবরা সাপটির লেজ ধরে এরপর বেশ কায়দা মতো লাঠি দিয়ে সাপটির মাথা চেপে ধরে তারপর সাহসের সঙ্গে সাপটির মাথা চেপে ধরল। এরপর সাপটিকে একটি বস্তায় ভরে মুড়ে নিল।

অন্য আরেকটি দৃশ্যে দেখা যাচ্ছে যে, একটি মেয়ে বাড়ির উঠোনের সামনে ঝাড় দিতে দিতে হটাৎই গাছের উপর একটি সাপ দেখতে পেয়ে দৌড়ে পালিয়ে যায়। এবং তারপর অন্য একটি মেয়ে এসে একটি লাঠির সাহায্যে সাপটিকে নামানোর চেষ্টা করতে থাকে। মেয়েটা বেশ সাহসের সঙ্গে সাপটিকে নামানোর চেষ্টা করছে। আর এই ভিডিওটিই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।