গাছ থেকে নেমে প্রিয়াঙ্কার গালে সপাটে চড় মারে হনুমান, তুমুল ভাইরাল ভিডিও

ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর অভিনয় দক্ষতা দিয়ে তিনি জয় করে নিয়েছেন সকলের মন। ২০০২ সালে তিনি মিস ওয়ার্ল্ড হন। তার বলিউডে পদার্পন হয় দা হিরো ছবিতে তিনি সানি দেওয়ালের বিপরীতে অভিনয় করে। এরপর তিনি ২০০৪ সালে সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে পুরস্কার পান।

১৯৮২ সালের ১৮ জুলাই বিহারের জামশেদপুরে জন্মগ্রহণ করেন প্রিয়াঙ্কা। তার মা এবং বাবা দুজনেই ভারতীয় সেনাবাহিনীর চিকিৎসক ছিলেন। এরপর ২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তবে, বেশ কয়েকবছর আগে তিনি বলিউডকে বাই বাই করে হলিউডে পৌঁছেছেন। এখন হলিউডই তাঁর মূল লক্ষ্য ও মূল আস্তানা। স্বামী নিক জোনাস এর হাত ধরেই তিনি বিদেশে গ্রীন কার্ডের অংশীদারি হয়েছেন। এমনকি হলিউডে নিঃশব্দে শাসন করা মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া এখন বলতে গেলে পারদেশিয়া গার্ল।

তবে, বলি ও হলি কাঁপানো এই মেয়ের গালে এবার সটান চড় কসালো একটি হনুমান। ভাববেন না যেন এটি কোন গল্প বা কোনো সিনেমার স্ক্রিপ্ট। কপিল শর্মার শো তে এসে অভিনেত্রী নিজের মুখেই স্বীকার করেন এই কথা। তিনি বলেন যে, একবার ক্লাস ৩ তে পড়া কালীন তিনি একটি হনুমানের গা চুলকানো দেখে খুব হেসেছিলেন। আর তারপরই হনুমানটি রেগে গিয়ে অভিনেত্রীর গালে কষিয়ে এক চর মেরেছিলেন।

আর এই কথা শোনার পর কপিল শর্মা সহ ওই শো এর সব দর্শক হেসে লুটোপুটি খেয়েছিলেন। এমনকি তারপর কপিল শর্মা এরপর জানিয়েছিলেন তাকে হনুমানে কামড়ে দেওয়ার ঘটনা। সম্প্রতি সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে ঝড়ের বেগে।