Homeবিনোদনগাজাঁখুরি গল্প, একঘেয়েমি অভিনয়ে বিরক্ত দর্শকরা! বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘কি করে...

গাজাঁখুরি গল্প, একঘেয়েমি অভিনয়ে বিরক্ত দর্শকরা! বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ‘কি করে বলবো তোমায়’ (ki kore bolbo Tomay) ধারাবাহিক শেষ হয়ে যাবে। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) জানিয়েছিলেন, “আগস্টে (August) যেকোনো নতুন প্রজেক্টে হাত দিতে পারব।” তখনই অনেকে আন্দাজ করতে পেরেছিলেন যে হয়তো ধারাবাহিকটি শেষ হয়ে যাচ্ছে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সত্যতা স্বীকার করে নিয়েছেন স্বয়ং পরিচালক অয়ন সেনগুপ্ত (Ayan Sengupta) নিজেই। তার সাথে সাথে সত্যতা স্বীকার করেছেন ধারাবাহিকের মূল চরিত্র রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত। চলতি মাসের ২৩ শে জুলাই (July) এই ধারাবাহিকের সেই শুটিং ডেট ঘোষিত হয়েছে। তবে ধারাবাহিকটির শেষ পর্ব সম্প্রচারিত হবে ৬ ই আগস্ট।

২০১৯ সাল থেকে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছে। মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং অভিনেতা কুশল আহুজা (Kushal Ahuja)। অভিনেতা এবং অভিনেত্রী যথাক্রমে কর্ণ রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন। তবে টিআরপিতে (TRP) তলানি নামতে নামতে এমন এক অবস্থায় গিয়ে পৌঁছেছে এই ধারাবাহিকটি যে, যেকোনো ডাবিং শোয়ের টিআরপি এর থেকে বেশি হয়।

প্রথমে মূল চর্চার কেন্দ্রে ছিল রাধিকা এবং কর্ণ। বেশ জনপ্রিয়তা পেয়েছিলো এই ধারাবাহিকটি। তবে কর্ণ রাধিকার ছাড়াছাড়ির পর থেকেই ধারাবাহিকের টিআরপি কমতে থাকে। টাইমস্লট পরিবর্তনের সঙ্গে সঙ্গে গল্পে এসেছিল নতুন মোড়। তবে সেই নতুন টুইস্ট কারোরই পছন্দ হয়নি। অভিনেত্রী স্বস্তিকা জানিয়েছিলেন, ‘শুধু সময় পালটাবে না, তার সঙ্গে ধারাবাহিকে আসতে চলেছে নতুন অধ্যায়। একদম নতুনভাবে দর্শক নতুন সময়ে দেখবে কর্ণ-রাধিকাকে’।

তবে বেশ কিছুদিন ধরেই একটি গুঞ্জন ঘুরছিল, ‘কি করে বলবো তোমায় সিজন-২’ আসতে চলেছে। তবে টিআরপির এমন দশা দেখে সেটা হয়ে আর আসবে না তা স্পষ্ট।

MOST POPULAR ARTICLES