গাড়ির সিটে পুঁচকে ছেলে, একরত্তি ইউভানকে শহর চেনাচ্ছেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা জগতের অতি জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আর অন্যদিকে বাংলা সিনেমা জগতের একজন নামকরা পরিচালক হলেন রাজ চক্রবর্তী। দুজনেই অনেক পরিশ্রমের পর আজ এই জায়গায় এসেছে। শুভশ্রী অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন সকলের মন। ১৯৮৯ সালের ৩ নভেম্বর বর্ধমান জেলায় তার জন্ম হয়। তিনি খুবই সাধারণ পরিবারে জন্মেছিলেন। কিন্তু তাঁর অভিনয় সত্তাকে কাজে লাগিয়ে তিনি আজ টলিউডের ১ নম্বর নায়িকাদের তালিকায় একজন হয়ে উঠেছেন।

২০১৮ সালে সফল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। সম্প্রতি মাস চারেক আজবএকটি পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তাঁরা দুজনেই তাদের পেশা ও কাজ সামলে ইউভানকে বড় করে তুলছেন। আর তাকে নিয়েই দিব্বি মেতে আছেন তারা।

১১ সেপ্টেম্বর থেকে অভিনেত্রী তথা রাজ ঘরণীর আরও একটি পরিচয় হয়েছে। আর সেটি হল ‘মা’। শব্দটা খুবই ছোট। কিন্তু এর দায়িত্ব , কর্তব্য এর পরিধি অনেক বড়। প্রসবের যন্ত্রনা নিমেষে ভুলেই ছোট্ট ইউভানের মা হয়ে উঠেছিলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী।

তাঁদের সন্তান ইউভানের জন্মের পর মা- বাবার মতো সেও একজন সেলিব্রেটি হয়ে গেছে। ছোট্ট ইউভানের নিত্যনতুন ছবি, ভিডিও ভরে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে। তাঁদের সন্তান বড় হওয়ায় প্রত্যেকটি মুহূর্ত তাঁরা উপভোগ করছেন। সম্প্রতি রাজ তার পরিবার নিয়ে উলুবেরিয়ায় এক রিসোর্টে বেড়াতে গেছে।

আর সেখান থেকেই মাঝে মধ্যে ছোট্ট ইউভানের নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন রাজ। সম্প্রতি রাজের ভাগ্নী সৃষ্টি পাণ্ডে তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যে, রাজ গাড়ি চালাচ্ছে এবং শুভশ্রী ইউভান ও রাজের মা ব্যাক সিটে বসে আছে। আর ইউভান বাইরের সব দৃশ্য দেখছে। এমনকি তাঁরা রিসোর্টে পৌঁছনোর পর সব মুহূর্তও কিছুটা করে তুলে ধরেছে ভিডিওতে। সম্প্রতি এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।