গান গাওয়ার পাশাপাশি নাচেও পারদর্শী! দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ইমন চক্রবর্তী

News Desk

April 10, 2021 | 7:26 AM
blog image

প্রেমের মাস শুরু হতেই ২ ফেব্রুয়ারি সিঁদুর দান পর্ব সেরেছিলেন সিঙ্গিং স্টার ইমন চক্রবর্তী। তবে সামাজিক মতে বিয়ের আগেই ইমন-নীলাঞ্জন আইনীমতে বিয়ে সেরে নিয়েছিলেন। শীলমোহর পেয়েছিল এই গায়ক জুটির সম্পর্কের। তাঁর বর নীলাঞ্জন তিনিও একজন গায়ক। এখন তাদের চার হাত হয়ে যাওয়ার মাস দুইও কেটে গিয়েছে। ইতিমধ্যেই দুবার হানিমুনও সেরে এসেছেন ইমন-নীলাঞ্জন। সম্পূর্ণ বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান, সাত পাক ঘুরে বিয়ে সম্পন্ন করেছিলেন এই জুটি।

খুব বেশি জাঁকজমক না হলেও আত্মীয়স্বজন ও কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে অনুষ্ঠান সারেন তাঁরা। তাঁর বিয়ের আসরে উপস্থিত ছিলেন সস্ত্রীক পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেত্রী মানালি দে, গায়িকা শ্রাবণী সেন, উপল সেনগুপ্ত সহ অনেকে তারকারা। বলতে গেলে একেবারে চাঁদের হাট বসেছিল সেইদিন।


ভিডিও


আরও পড়ুন :   হানিমুনে বরফের দেশে দুর্নিবার-মীনাক্ষী, অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নবদম্পতি, রইলো সমস্ত ছবি

উল্লেখ্য, ইমন চক্রবর্তী একজন ভারতীয় গায়িকা। প্রাক্তন ছবিতে তিনি “তুমি যাকে ভালোবাসো”- গানটি গেয়েছিলেন যার জন্য শ্রেষ্ঠ চলচ্চিত্র নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছিলেন তিনি, যা ভারতের কণ্ঠশিল্পীদের জন্য সবচেয়ে সম্মানজনক পুরস্কার। তার পরেই আর পেছনে তাকাতে হয়নি ইমনকে। একের পর এক ছবিতে একের পর এক সুপারহিট গান করতে থাকেন ইমন।

অন্যদিকে বিয়ের রেশ শেষ না হতেই তিনি ফিরে গিয়েছেন নিজের প্রফেশনাল জীবনে। বিয়ের পরেই প্রথম অনুষ্ঠান করেছিলেন ইমন জঙ্গিপাড়ায়। সেখানকার ছবিতে শাখা সিঁদুর না পড়ায় অনেক নেটিজেনদের অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল গায়িকাকে। যদিও ইমন তার উচিত জবাব দিয়েছিলেন, আসলে গায়িকার অসাধারণ ব্যক্তিত্ব, তার জেরেই বরাবর খবরের শিরোনামে উঠে আসেন তিনি। একজন নারীর সবরকম মারকাটারি মিশেল দিয়ে তৈরী ইমন। এখন অবশ্য গায়িকা নিজের আলবামের কাজ ছাড়াও জি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো “সা রে গা মা পা” এর কোচের আসনে রয়েছেন। এক্কেবারে সংসার এবং কাজ দু হাতে সামলাচ্ছেন ইমন।

তবে এই মেয়ের অনেক গুন। কিছুদিন আগেই কন্ঠের রেওয়াজের পাশাপাশি ইমন মিউজিকাল ইন্সট্রুমেন্ট বাজানোর চেষ্টা করেছিলেন। অভ্যাস করছিলেন ড্রাম বাজানোর। যদিও সচরাচর মেয়েদের এই ইন্সট্রুমেন্ট বাজাতে খুব একটা দেখা যায়না, কিন্তু ইমনের কথায় যা কিছু ব্যতিক্রমী তাই তিনি রপ্ত করবেন, সেটাতেই আসল মজা। সেই ছবিও ভাইরাল হয়েছিল। তবে এবার গায়িকার আরেক রূপ ধরা পড়ল নেট মাধ্যমে।

একেবারে ওড়িশি নৃত্যের পোশাকে সেজে নিজের ছবি পোস্টালেন গায়িকা নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ক্যাপশনে আবার জুড়েছিলেন ‘সৃজন ছন্দে’। এবার জানাই মুল রহস্যটা। আসলে আগামী পয়লা বৈশাখ বিদ্রোহী কবি নজরুলের এই বিখ্যাত গানে নাচতে চলেছেন ইমন চক্রবর্তী, যা ইমনের নিজের প্রোডাকশনের বিশেষ নিবেদন হিসেবে গন্য করা হবে। ইতিমধ্যেই এই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ইমনের নাচ দেখার জন্য উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা।