গান গেয়ে গ্রাম বাংলার সকল শ্রোতাদের মন জয় করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

News Desk

June 15, 2021 | 3:01 AM
blog image

ঐন্দ্রিলা সেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন। অনেকে এই অভিনেত্রীকে দুষ্টু বলে বেশি ভালোবাসেন। জি বাংলার সাত পাকে বাঁধা ধারাবাহিকের দুষ্টু এখনো বেশ খ্যাত চরিত্র। এছাড়া ঐন্দ্রিলা অভিনীত ‘ফাগুন বউ’ ধারাবাহিকে বিপুল জনপ্রিয়তা পান অভিনেত্রী। তবে এই ধারাবাহিক ছিল অভিনেত্রীর অভিনীত শেষ ধারাবাহিক। তবে বড় পর্দাতেও কাজ শুরু করেছেন অভিনেত্রী। ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল রাজা চন্দ পরিচালনায় ‘ম্যাজিক’ সিনেমা। আর প্রথম ছবিতেই হিট পেয়েছিলেন অভিনেত্রী। আর এই সিনেমাতে নিজের মনের মানুষের সাথে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

এই জুটির প্রেমের বয়স ১০ বছর। অঙ্কুশ-ঐন্দ্রিলা অফস্ক্রিন কেমিস্ট্রি যেমন সোশ্যাল মিডিয়াতে হিট একইভাবে এই জুটির রুপোলি পর্দায় একসাথে কাক সকলের বেশ পছন্দ হয়। এরপরেও এই জুটিকে একসাথে দেখার অপেক্ষায় আছেন বহু সিনেমাপ্রেমী। এই জুটির প্রথম সিনেমা বেশ হিট হওয়াতে করোনার আগেই মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন। বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যাওয়ার পালা। গত বছর করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

আরও পড়ুন :   চুপি চুপি বড় হয়ে গেল ঐশ্বর্যর প্রথম সন্তান, মাত্র ১৫ বছর বয়সে বিদেশে গিয়ে মা হয়েছেন রাই সুন্দরী

বিয়ের আগে এই জুটি নতুন ফ্ল্যাট, সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন গাড়ি ও কিনে ফেললেন। নতুন ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন। করোনা আবহে বিয়ের তারিখ পিছিয়ে গেলেও একে অপরকে সময় দিচ্ছেন এই জুটি। উল্লেখ্য, এই লাভ বার্ডস একান্তে সময় কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেও সেখানে গিয়ে ঘটে বড় বিপত্তি। ঐন্দ্রিলা করোনা পজিটিভ হন। তবে সেই সময় বান্ধবীকে একা ছাড়েননি গানে হাসিতে কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন অঙ্কুশ। আর মালদ্বীপে কাটানো নানান মুহূর্ত বেশ ভালোই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন :   বদ্ধ ঘরে রহস্যজনকভাবে মৃত্যু হল অভিনেত্রীর

ঐন্দ্রিলাও অভিনয় ছাড়াও আর একটি জায়গায় বেশ ভালো জনপ্রিয়। তা হল স্টেজ পারফর্মান্স। গ্রামে গঞ্জে গিয়ে মঞ্চ মাতাতে বিভিন্ন সেলিব্রেটিদের দেখা যায়। এবার মঞ্চ কাঁপাতে দেখা গেল অভিনেত্রী ঐন্দ্রিলাকে। একটি ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কয়েক মাস আগের এই ভিডিও। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রী মঞ্চে কালো পোশাক পড়ে, ‘সিটি বাজায়ে’ গান গাইছেন ঐন্দ্রিলা। তবে তার আগে সঞ্চালক মজা করে বলছেন অভিনেত্রী কি বিয়ের পর অঙ্কুশের হাজরা সারনেম ব্যবহার করবে? ঐন্দ্রিলা হাজরা, এর থেকে তো সেন অনেক ভালো। এই নিয়ে খানিক খুনসুটিও হয় মঞ্চে। এরপ সকলকে গান গাইতে বলেন। নিজেও গান গাইতে গাইতে নাচতে থাকেন। অভিনেত্রীর গান শুনে অনেকেই বেশ খুশি।হাততালিতে ভরে যায়।

আরও পড়ুন :   নেটের শাড়িতে উঁকি দিচ্ছে নাভি, দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী মধুমিতা


আরও পড়ুন

একটি অজগরের সাথে তুমুল লড়াই করছে কিং কোবরা, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

শুভ বিবাহবার্ষিকী’, রাজকে কাছে টেনে আদুরে শুভেচ্ছা জানালেন শুভশ্রী, রইলো ছবি

কনে বিদায়ের মূহুর্তে চোখে জল তৃনার, জনপ্রিয় জুটির ছবিতে আবেগঘন নেটিজেনরা

অপমানে-লজ্জায় বাড়ি ছেড়ে বিদায় নিলেন গুনগুনের শ্বশুরমশাই, বাড়িতে পৌঁছল দুঃসংবাদ

সাদা শার্টে উঁকি দিচ্ছে শরীর, খোলামেলা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী নিয়া শর্মা

ভেজা শরীরে গুটি গুটি পায়ে দিদি সুহানার গালে আদুরে চুম্বন আব্রামের, জন্মদিনে ভাইরাল ভিডিও

নিজের জীবন বাজি রেখে নদীতে ডুবে যাওয়া যুবতীকে বাঁচাল কুকুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়