গান নয়, এবার নাচ করে চরম ট্রোলের শিকার ইমন চক্রবর্তী, বাদ গেলো না প্রাক্তন প্রেমিক শোভনের প্রসঙ্গ

News Desk

June 12, 2021 | 6:33 AM
blog image

এই মুহূর্তে বিতর্কের শীর্ষে রয়েছেন ইমন চক্রবর্তী। জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র গ্রান্ড ফিনালেতে অর্কদীপের প্রথম হওয়া নিয়ে তার দিকে ধেয়ে এসেছে নেটিজেনদের একের পর এক কটাক্ষবাণ। সেইসব অপমানের কথা এখনও ভোলেননি জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। তবে নেটিজেনদের তীর্যক মন্তব্যে থেমে যাওয়ার পাত্রী যে ইমন নন তা তিনি নেটিজেনদের হারে হারে বুঝিয়ে দিয়েছেন। ফেসবুক লাইভে এসে তিনি সেইসব মানুষদের যোগ্য জবাব দেন যারা সারেগামাপা-কে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন।

তবে আবারও বিতর্কের শীর্ষে উঠে এসেছেন ইমন চক্রবর্তী। তবে কেন? সম্প্রতি নববর্ষের দিন তার নতুন গানের ভিডিও ‘সৃজন ছন্দে’ মুক্তি পেয়েছে। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। নজরুল গীতি নিয়ে তৈরি হয়েছে এই মিউজিক ভিডিও। এই ভিডিওতে আমরা গায়িকা ইমনের পাশাপাশি ইমনকে নাচতেও দেখেছি। তবে এই নাচ মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের। সারেগামাপার মঞ্চেও ইমনের নাচ করা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন। এই ভিডিওতে ইমনের নাচ সেই জল্পনাকেই আরও উস্কে দিয়েছে। কমেন্ট বক্সে ধেয়ে এসেছে একের পর এক তীর্যক মন্তব্য।

আরও পড়ুন :   প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদের পরেই ডিপ্রেশনে চলে যান আমির খান

সারেগামাপার ফলাফল বেরোনোর পর থেকেই ইমন নেটিজেনদের চক্ষুশূল হয়ে উঠেছেন। অনেকেই ইমনকে ব্যক্তিগত আক্রমণ করেছেন। কেউ কেউ ইমনের প্রাক্তন প্রেমিক শোভনকেও টেনে এনেছেন। অনেকেই ইমনের নাচ নিয়ে কটাক্ষ করেছেন। ইমন তো দমে যাওয়ার পাত্রী নন। তাই তিনি কিছু স্ক্রিনশট নিয়ে পোস্ট করে লেখেন যারা তাকে এইভাবে গাল দিচ্ছেন তারা যেন বাড়িতে বসেই দেন বাইরে যেন না বেরোন। চারিদিকে কোভিড। হাতে স্মার্টফোন আর ঘরে বসে বসেই এখন গাল দেওয়া যায়। তারপর তিনি বলেন মাস্ক পড়ুন দুরত্ব বজায় রাখুন।

আরও পড়ুন :   গ্রাম্য বাড়ির উঠোনে গোলাপি লেহেঙ্গায় দুর্দান্ত ড্যান্স পারফরম্যান্স সুন্দরী তরুণীর, ভিডিও ভাইরাল

এইসব মন্তব্যের উত্তরে ইমনের স্বামী নীলাঞ্জন আবার মজার ছলে বলেছেন যে এরা এটাও বুঝতে পারছে না যে এই কমেন্টগুলো পড়তে পড়তে আমরা হেসেই গড়িয়ে পড়ছি‌। তবে এই সময় ইমনের পাশে এসে দাঁড়িয়েছেন উত্তম কুমারের নাত বউ দেবলীনা কুমার। তিনি নিজেও নাচতে খুব পছন্দ করেন। নিজের ইনস্টা হ্যান্ডেলে নিজের টুকটাক নাচের ভিডিও পোস্ট করে থাকেন তিনি। দেবলীনা ইমনকে বলেন যে সাইবার ক্রাইমটাকে সিরিয়াসলি নেওয়া উচিত। তিনি এও বলেন ট্রোল হেনস্থা দিনের পর দিন বেড়েই চলেছে। যাদের কোনো কাজ নেই সেইরকম মানুষেরা এসব করে থাকেন। দেবলীনার কথার স্বপক্ষে ইমন বলেন ডান্ডায় ঠান্ডা কথাটা খুব সত্যি।

আরও পড়ুন :   স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

ভোট প্রচারে ব্যস্ত রাজ চক্রবর্তী, স্বামীর আদর-হাসি-পাগলামি খুব মিস করছেন অভিনেত্রী শুভশ্রী

সেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার, রাস্তায় গাড়ি থামিয়ে ভক্তদের সঙ্গে দেখা করলেন ‘সাঁঝের বাতি’র চারু

নুসরত নয়, তাহলে কার সাথে সময় কাটাচ্ছেন যশ? ফাঁস হলো সিক্রেট, দেখে নিন এক নজরে

আসন্ন সন্তানের আসার অপেক্ষায় অপেক্ষারত অন্তঃসত্ত্বা মধুবনী ও তার স্বামী

মায়ের কোলে খুদে ইউভান, ছেলেকে আদর করে ভরিয়ে দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি

শুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে মনামী ঘোষ, রইলো অভিনেত্রীর কাশ্মীর ভ্রমণের সমস্ত ছবি

জিৎ-শুভশ্রীর ‘মন মাঝি রে’-তে মাতল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ, দেখুন ভিডিও