Homeবিনোদনগা ভর্তি গয়না নিয়ে নববধূর সাজে নেট দুনিয়ায় ভাইরাল 'ওগো নিরুপমা' ধারাবাহিকের...

গা ভর্তি গয়না নিয়ে নববধূর সাজে নেট দুনিয়ায় ভাইরাল ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অর্কজা

কিছুদিন আগেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে অভিনেতা বিশ্বাবসু (Biswabasu Biswas) আর অভিনেত্রী অর্কজার (Arkoja Acharyya) বিয়ে হয়ে গিয়েছে। তাই হয়তো অভিনেতা বিশ্বাবসু ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন। তবে পরে অবশ্য বিশ্বাবসু নিজেই স্বীকার করেছেন যে, এইসব শুধুমাত্র গুজব তাঁর কোনও বিয়ে হয়নি, এছাড়া অর্কজা তাঁর এখন প্রাক্তন। তবে কি কারণে তিনি ওই সিরিয়াল ছেড়েছেন তা জানাননি! যাই হোক সে অন্য কথা! এদিকে স্টার জলসার (Star Jalsa) সম্প্রচারিত ‘ওগো নিরূপমা’ (Ogo Nirupoma) ধারাবাহিক প্রায় শেষ শেষ রব উঠেছে।

যেখানে আর কি নিরুপমার ভূমিকায় রয়েছেন অর্কজা। কিন্তু বিশ্ববসু তো স্পষ্টই জানিয়ে দিয়েছেন তাঁর বিয়ে-ঠিয়ে কিছুই হয়নি। তবে এ বিষয়ে কিন্তু স্পিকটি নট ছিলেন অর্কজা। তবে কি তিনিও বিয়ে করছেন খুব শীঘ্রই! নাকি হয়ে গিয়েছে অলরেডি তাঁর বিয়ে। সম্প্রতি অভিনেত্রী অর্কজা নিজের একটি বধূবেশে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। হাতে আবার পান পাতা, আর সিঁদুর কৌটো রয়েছে। কনে বেশে অভিনেত্রীকে দেখতে লাগছে পুরো নতুন বউ। তবে না, অভিনেত্রীর বিয়ে হয়নি, এটি নিছকই একটি ব্রাইডাল ফটোশুট।

তবে এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘In ankhon ki maasti mein, mastane hazaar mein’। এখানেই তিনি বুঝিয়ে দিচ্ছেন যে তাঁর চোখের একটু চাহনিই যথেষ্ট পুরুষদের ঘায়াল করতে। যাই হোক, অভিনেত্রী অর্কজা আচার্যের প্রথম ধারাবাহিকই হল, ‘ওগো নিরুপমা’। তাঁর অভিনীত প্রথম ধারাবাহিকেই এই অভিনেত্রী নিজের অভিনয়ের দক্ষতার জেরে এক্কেবারে জয় করে ফেলেছেন দর্শকদের মন। তবে অভিনেতা বিশ্ববসুর সঙ্গে অর্কজা প্রেম প্রায় আড়াই বছরের। তা অর্কজা অভিনয়ে আসার আগেই।

কিন্তু এখন দুজনের ভাঙন হয়ে গিয়েছে সম্পর্কের। তার জন্যও নাকি দায়ী ‘তৃতীয় মানুষ’, সেটা নাকি আবার ‘ওগো নিরুপমা’র ই নায়ক গৌরব রায়চৌধুরীই (Gourab Roy Chowdhury)। ঘটনাচক্রে যিনি কিনা অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর (Shreema Bhattacharya) প্রাক্তন প্রেমিক। কিন্তু গত বছরের শেষেই দুজনর বিচ্ছেদ হয়েছে। ইন্ডাস্ট্রিতে এখন কানাঘুঁষো, গৌরব নাকি এখন অর্কজার প্রেমে পড়েছেন। যদিও বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অর্কজা। কারণ গৌরব তাঁর শুধুই ভাল বন্ধু, জানিয়েছেন ‘নিরুপমা’।

MOST POPULAR ARTICLES