গৃহবধূর খোলস ছেড়ে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্যামা!

11

তিয়াশা (Tiyasha Roy) আপাতত তাঁর মেকওভার নিয়ে তুমুল ব্যস্ত। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে প্রৌঢ়া, ঈষৎ কাঁচা-পাকা চুলের শ‍্যামার খোলস ছেড়ে ক্রমশ বেরিয়ে আসছেন তিয়াশা। এবার নিজের নতুন লুকের আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

তিয়াশার শেয়ার করা একটি ছবি তাঁর ব্যাক প্রোফাইল থেকে তোলা ও অপর ছবিটি সাইড প্রোফাইল থেকে তোলা। ছবিতে তিয়াশার পরনে রয়েছে আকাশী রঙের ডেনিম জ্যাকেট ও টি-শার্ট। ঘাড় অবধি শর্ট হেয়ারে রয়েছে কপার কালারের ছোঁয়া। আরেকটি ছবি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। তাতে অবশ্য তিয়াশার চুল লম্বা রয়েছে। ছবিগুলি শেয়ার করে তিয়াশা লিখেছেন, তিনি একটি আয়না।

তিয়াশার মেকওভার বারবার ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার জল্পনা উস্কে দিচ্ছে। এই কারণে এমনকি তিয়াশাকে নিয়মিত তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মকান্ডে অংশ নিতে দেখা যাচ্ছে। কিন্তু তিয়াশা জানিয়েছেন, তাঁর কাছে ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার কোনো খবর নেই। অপরদিকে টালমাটাল হয়ে গেছে তিয়াশার দাম্পত্য জীবন। তিয়াশা মিডিয়ার সামনে কোনো ইঙ্গিত না দিলেও তাঁর স্বামী সুবান (suban roy) বারবার বলছেন, তাঁদের সম্পর্কে এসে পড়েছেন কোনও তৃতীয় ব্যক্তি। ফলে বিয়েটা হয়তো টিকবে না। তিয়াশা-সুবানের দাম্পত্যে সেই তৃতীয় ব্যক্তি কে, তা নিয়েও নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে।

‘কৃষ্ণকলি’র মাধ্যমেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন তিয়াশা। সম্প্রতি ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব অতিক্রম করেছে। সেই সময় নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তিয়াশা দর্শকদের উদ্দেশ্যে একটি ভিডিওয় ধন্যবাদ জানিয়েছিলেন। ‘কৃষ্ণকলি’ ইউনিটকে তিয়াশা নিজের দ্বিতীয় পরিবার বলে মনে করেন। তিয়াশা চান, সিরিয়াল শেষ হয়ে গেলেও সবার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক যেন বজায় থাকে।

আরও পড়ুন:   "খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না", সোশ্যাল মিডিয়ায় আফসোস প্রকাশ শ্রাবন্তীর!