গোপনে তিন নম্বর বিয়ে করে ফেললেন ‘কৃষ্ণকলি’খ্যাত অভিনেত্রী সৌমি চ্যাটার্জি! ভাইরাল ছবি

News Desk

April 5, 2021 | 4:33 PM
blog image

টেলিভিশন এর পর্দায় এমন কিছু কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য মানুষের অকুলতার শেষ নেই। সন্ধ্যে হলেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন মা-ঠাকুমারা। আর সেই সিরিয়ালের গল্পের মোড় কোনদিকে এগোবে সেই নিয়েও তাঁদের প্রচুর ভাবনা। আর তারমধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘কৃষ্ণকলি’।

বেশ টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলছে সিরিয়ালের গল্প। সিরিয়ালের প্রমোতে দেখা যাচ্ছে যে, শ্যামার মেয়েকে একটি ঘরে আটকে রাখা হয়েছে। আর অন্যদিকে গানের মঞ্চ থেকে কৃষ্ণা চৌধুরীকে মঞ্চে ডাকা হচ্ছে। এমনকি বলা হচ্ছে যে, এরপর না আসলে তাঁকে ডিসকলিফাই করে দেওয়া হবে।


ভিডিও


আরও পড়ুন :   হোটেলের রুমে এক ক্রিকেটারের সঙ্গে একান্তে ক্যামেরাবন্দী হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

আর ঠিক সেই মুহূর্তেই শ্যামা বলে ওঠে যে, কৃষ্ণা দত্ত গাইবে। সে এইখানে। আর তারপরই দেখা যায় যে, শ্যামা ও নিখিলের মাঝে দাঁড়িয়ে রয়েছে কৃষ্ণা ও অনিরুদ্ধ। আর তাদের গলায় মালা। আর কৃষ্ণার সিঁথিতে অনিরুদ্ধর দেওয়া সিঁদুর। বেশ জমজমাট পর্ব নিয়ে এগিয়ে আসছে সিরিয়ালের গল্প।

আর এই সিরিয়ালে শ্যামার মেয়ে অর্থাৎ কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি চ্যাটার্জি। যিনি এর আগেও ফুলি, দীপাবলির সাতকাহন ও কপাল কুণ্ডলা নামক আরও তিনটি সিরিয়ালে অভিনয় করেছেন। সম্প্রতি এই সিরিয়ালে অফস্কিন বিয়ের পর তিনি ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন।

আর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন যে, ‘আমি আমার তৃতীয় নম্বর বিয়েটা করেই ফেললাম, কিন্তু যাকে করলাম তাঁর নাকি এটা ছয় নম্বর। জানি না কপালে কি আছে’। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।