গোলাপি অন্তর্বাসে উন্মুক্ত বক্ষযুগল, বোল্ড ফটোশুট করে চরম ট্রোলড নুসরাত জাহান

News Desk

March 25, 2021 | 2:47 PM
blog image

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় নায়িকা হলেন নুসরত জাহান। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। অভিনেত্রীর পাশপাশি তিনি একজন সাংসদও বটে। তবে, সম্প্রতি কিছুদিন যাবৎ তাঁর বৈবাহিক জীবনের টানাপোড়েন নিয়ে তিনি রয়েছেন সংবাদের শিরোনামে। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী।

বেশ ভালোই চলছিল তাঁদের সুখের সংসার। কিন্তু হঠাৎই ভাঙ্গন ধরে তাঁদের সংসারে। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে কানাঘুসো শোনা যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই অভিনেতা গেরুয়া শিবিরে যোগদান করায় সে সম্পর্কের গুঞ্জন কিছুটা হলেও ফিকে হয়েছে।


ভিডিও


আরও পড়ুন :   অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সম্পত্তির পরিমান আকাশছোঁয়া, জানা গেল আয়ের পরিমাণ

 

মাঝেমধ্যেই নানান কিছু নিয়ে সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। এমনকি ট্রোলও হন। কিন্তু বরাবরই সেসবে পাত্তা না দিয়ে নিজের ছন্দে এগিয়ে চলেন অভিনেত্রী। আর এবারও তেমনটাই করেছেন। মাঝেমধ্যেই ভিডিও বলুন বা ছবি সবেতেই তাক লাগিয়ে দেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আবারও বোল্ড লুকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গোলাপি রঙের অন্তর্বাস ও সাদা গোলাপি প্যান্ট ও জাকেটে ধরা দিয়েছেন অভিনেত্রী। টপের উপর দিয়ে স্পষ্ট ভিকট্রি লেখা ট্যাটু। এছাড়া হলুদ একটি জাকেটে অন্তবাস ছাড়াই বোল্ডলুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের মধ্যে থেকে স্পষ্ট অন্তভাজ।

তবে, অভিনেত্রীর এই ফটোশ্যুট দেখে অনেকেই নানান ভালো খারাপ মন্তব্য করেছেন। বেশিরভাগটাই তবে তীর্যক মন্তব্য পেয়েছেন অভিনেত্রী। রীতিমতো ট্রোল হয়েছেন এই সাংসদ অভিনেত্রী। তবে, সেসব কিছুই গায়ে মাখেননি অভিনেত্রী। সম্প্রতি নুসরতের এই বোল্ড ফটোশুটের ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

ওগো বধূ সুন্দরী’থেকে ‘এক আকাশের নীচে’, আম্মার স্নেহ আজও মিস করেন বাঙালি দর্শক

একমাত্র ছেলের সাথে সুন্দরবনে ছুটি কাটাচ্ছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, ভাইরাল ছবি

ডিপ্রেশনের জেরে আত্মঘাতী হলেন সুশান্তের সহ-অভিনেতা, ফের শোকের ছায়া অভিনয় জগতে

নীরবতা ভেঙে বলিউডের মাদক কান্ড নিয়ে এবার মুখ খুললেন অক্ষয় কুমার

ভুলে যাননি ইব্রাহিমকে, প্রথম পক্ষের ছেলেকে জন্মদিনে সারপ্রাইজ দিলেন সইফ আলি খান

ভালো অভিনেতা তো বটেই, তার সঙ্গে দেশপ্রেমিকও ছিলেন সুশান্ত, সেনাদের সাথে ট্রেনিংয়ের ভিডিও দেখুন

একমাত্র অজয় দেবগনের জন্য এতদিন সিঙ্গেল আছি, মুখ খুললেন বলি অভিনেত্রী টাবু