‘ঘনিষ্ঠ হয়েছি কিন্তু চুমু খাইনি’, অঞ্জন দত্তের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

News Desk

July 15, 2021 | 1:11 AM
blog image

এবার মা সারদমণির পাশাপাশি অভিনেত্রী সন্দীপ্তা সেনকে দেখা যাবে চিকিৎসক নিমা প্রধানের ভূমিকায়। অভিনেত্রীর এই দুই রুপ নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। বুধবার অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর লুক প্রকাশিত হয়েছে। সিরিজটি ২৩ জুলাই হইচই প্ল্যাটফর্মে রিলিজ হবে। ছবি এবং ট্রেলার দেখে মনে হচ্ছে চিকিৎসক নিমার চরিত্রটি বেশ ধূসর এবং বৈচিত্র্যময়।

 

আরও পড়ুন :   রানীর মুকুটে নতুন পালক, জাতীয় চলচ্চিত্র প্রতিযোগিতায় মনোনীত দিতীপ্রিয়ার সিনেমা

এ প্রসঙ্গে অভিনেত্রী সন্দীপ্তা সেন জানিয়েছেন, এটি তাঁর প্রথম রহস্য-থ্রিলার সিরিজের অভিনয়। চরিত্রটিও ধূসর। তবে মনোবিজ্ঞানের অধ্যয়নের কারণে চরিত্রটি বুঝতে অসুবিধা হয়নি। পাশাপাশি অঞ্জনদা ছিলেন। তিনি আমাদের সবার সাথে একাধিকবার আলোচনায় বসেছেন। খুব ভালো শিক্ষক। জলের মতো চরিত্রটি ব্যাখ্যা করেছেন।

 

এই ওয়েব সিরিজে চরিত্র অনুসারে সন্দীপ্তার চোখে রয়েছে মোটা ফ্রেমের চশমা। চুল বাঁধা। গাড় লিপস্টিক এবং হালকা জাঙ্ক জুয়েলারি ছাড়া তাঁর আর অন্য কোনও মেক-আপ নেই। পরিচালক স্বাভাবিক চেহারা দিতে চেয়েছেন। চরিত্র অনুসারে সন্দীপ্তা নিজের ওজন বৃদ্ধি করেছেন। ট্রেলারে অঞ্জন দত্তের সঙ্গে অভিনেত্রী সন্দীপ্তার একটি ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে যেখানে অঞ্জন দত্ত ও সন্দীপ্তা সেনকে কিস করতে দেখা যায়।

এ প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে সন্দীপ্তা জানিয়েছেন, অঞ্জনদা এবং আমি স্ক্রিপ্টটি অনুসরণ করে খুব কাছাকাছি এসেছি। কিন্তু কেউ কাউকে চুমু খায়নি! পুরো দৃশ্যটি চুরি করে তোলা হয়েছে। তাই এটি খুব স্বাভাবিক দেখাচ্ছে। তবে, আমরা কোনও অস্বস্তি বোধ করি নি। অভিনেতারা এবং অভিনেত্রীরা অভিনয়ের স্বার্থে এই জাতীয় দৃশ্যে সাবলীল। কারণ,পুরো বিষয়টি চিত্রনাট্যের চাহিদা মেনে চলে।


আরও পড়ুন

মান অভিমান ভুলে অনেকটা কাছাকাছি গুনগুন-সৌজন্য, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

এই নিয়ে আটবার বিয়ে করলেন স্বস্তিকা দত্ত, অভিনেত্রীর মন্তব্যে শোরগোল নেট দুনিয়ায়

সুশান্তের ফার্মহাউস থেকে উদ্ধার সুশান্তের হাতে লেখা নোটস, সামনে এলো অবাক করা তথ্য

খুলে ফেললেন রানীর বেশ, নতুন লুকে প্রশংসা কুড়োলেন টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

নিখিল নয়, অন্য এক ব্যক্তির সঙ্গে মালাবদল করলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, দেখেনিন ছবি

সৌরভের বায়েপিক এবার বলিউডে! তাবড় পরিচালক ময়দানে

নীল-তৃণার ভ্যালেন্টাইন্স ডে, কালা চশমা পরে নাচতে নাচতে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন নবদম্পতি