ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট গো-মাতা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

News Desk

June 23, 2021 | 3:58 AM
blog image

বাড়িতে ছোট ছোট পশু পোষা অনেকেরই অভ্যাস থাকে আর এই সমস্ত পশুরা একাকিত্বের একমাত্র সঙ্গী হয় কুকুরছানা বিড়ালছানা তাদের নানান রকম ঘটনা আমাদের মনকে আনন্দ দেয়, কখনো একা অনুভব করতে দেয় না দুঃখের সময় বা একাকীত্বে আপন হয়ে ওঠে একমাত্র এই পোষ্যগুলি। ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সমস্ত ঘটনা গুলি আর ঘর বন্দী অবস্থায় থাকে না ছড়িয়ে পড়ে গোটা বিশ্বের সামনে।

আরও পড়ুন :   মায়ের কোলে পুঁচকে কৃশিব, একরত্তি সন্তানকে প্রথমবার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

পশুরা আদরের হয়নি কথা ঠিকই কিন্তু সেই পশুরাই যখন তাদের ছানাপোনাদের জন্ম দেয় সেই ছানাপোনারা আরো বেশি সুন্দর হয়। তাদের নানান রকম কাণ্ডকারখানা তাদের বেড়ে ওঠা গোটা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে ছড়িয়ে পড়ে এবং বাড়ির মানুষ গুলোর পাশাপাশি অন্যান্য মানুষরাও আনন্দ উপভোগ করেন।

উপরের ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাছুর মালিকের বাড়িতে গলায় ঘন্টা পরে আনন্দে ঘুরে বেড়াচ্ছে। একটি বিলুপ্তপ্রায় প্রজাতির গরুর ছানা। এদের উচ্চতা প্রায় ৩ থেকে ৪ ফুট হয়। এদের ওজন হয় প্রায় ২০০ কেজি। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর এই ছোট বাছুর চেনার সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। নেটিজেনরা তার কান্ড কারখানা দেখে আনন্দে আত্মহারা। দেখে নিন সেই ভিডিও।

আরও পড়ুন :   মাটির বাড়ির উঠোনে অতি সাধারন পোশাকে নাচ ভাই-বোনের, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়