ঘরে এলো নতুন অতিথি, বিরাটের পর সন্তানের স্বাদ পেলেন আরেক ক্রিড়াবিদ ববিতা ফোগাট

১১ জানুয়ারি, সোমবার ক্রীরাজগতের জন্য এ এক বিশেষ দিন। এদিন ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার মেয়ে হয়েছে। এখবর তো ইতিমধ্যেই সবাই জেনে গেছেন। বিরাট নিজেই সেই খবর জানিয়েছিলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তবে কোনো ছবি প্রকাশ্যে না আনলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বিরুষ্কার মেয়ের কোমল পায়ের ছবি।

এদিন ক্রীরাজগতের আর এক তারকা ববিতা ফোগাতও জন্ম দেন এক পুত্র সন্তানের। তিনি নিজেই সোশ্যাল সাইটে জানান সেই খবর। সাথে স্বামী ও সন্তানের ছবিও পোস্ট করেন। ববিতার স্বামী হলেন বিবেক সুহাগ। তিনিও একজন পেশাদার কুস্তিগীর।

তাঁদের বিয়েটা আর বাকি সবার থেকে আলাদা। কারণ, তারকা হয়েও এত সাধারণভাবে। তাঁরা বিয়ে করেছিলেন যে তা সত্যিই মনে রাখার মতো। বিবেক মাত্র ১১ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে গিয়েছিলেন। আর ববিতার বাবা মাত্র এক টাকা দিয়ে বিদায় জানিয়েছিলেন মেয়েকে। অর্থাৎ বিবেক কোনো পণ নেয়নি। আরো বিশেষ তাঁদের বিয়ে কারণ তাঁরা সাত পাকে না, বাঁধা পড়েছিলেন আট পাকে।

ববিতা দেশের জন্য বহু আন্তর্জাতিক মেডেল জিতেছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপে তিনি ব্রোঞ্জ মেডেল জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন তাঁকে দেশের প্রতিষ্ঠিত সন্মান, অর্জুন অ্যাওয়ার্ড দিয়ে সন্মানিত করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তাঁর স্বামীকেও সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর দিতে দেখা যায়। এরপর একে খেলার জগৎ থেকে শুরু করে বিনোদন জগতের সবাই শুভেচ্ছা বার্তা জানান সোশ্যাল মিডিয়ায়।