ঘরে এলো নতুন অতিথি, মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী

News Desk

July 12, 2021 | 2:09 AM
blog image

অপেক্ষার অবসান, মা হলেন শ্রাবন্তী। ‘জাজমেন্ট ডে’, ‘নকশাল’ খ্যাত অভিনেত্রী শ্রাবন্তী ব্যানার্জি। কিছুদিন ধরেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন। অন্তঃসত্বা অবস্থায় অভিনেত্রী ধারাবাহিকভাবে ছবি পোস্ট করে গেছেন নানারকম ভঙ্গিমায় । কখনো লাল ড্রেসে তো, কখনো কালো, আবার কখনো বসে, কখনো আবার দাঁড়িয়ে, কিংবা কখনো আবার ইয়োগা করতে করতে অনুরাগীদের সামনে তুলে ধরেছিলেন তার হবু মাতৃত্বের মুহূর্তগুলি।

আরও পড়ুন :   খান পরিবার ছেড়ে চলে গেলেন শাহরুখ কন্যা সুহানা

লকডাউন শুরুর পর থেকেই তাবড় তাবড় সেলিব্রেটিরা একের পর এক সুখবর দিয়েই চলেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য নিসপাল সিং- কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলী, বিরাট কহলি-অনুষ্কা শর্মা, সাইফ আলি খান-কারিনা কাপুর প্রমূখ। কারো ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান আবার কারো ঘর আলো করে জন্ম নিয়েছে কন্যা সন্তান।

শ্বরআন্তী ব্যানার্জির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তার ছেলে আলতো করে মায়ের হাত ধরে আছে। অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন ‘ ‘আমি যেন তোমায় বলছি ডেকে,’আমি আছি, ভয় কেন মা করো !’~ ~ ~ আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে।”

প্রসঙ্গত, কর্মসূত্রে বর্ধমানের বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক রঞ্জন বন্দ্যোপাধ্যায় সঙ্গে আজ থেকে ৭ বছর আগেই সাত পাকে বাঁধা পড়ে ছিলেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর কর্মস্থল কলকাতায় হওয়ায় স্বামীর সাথে সময় কাটানোর সুযোগ খুব কমই পান। তবে গত দু’বছর ধরে টানা লকডাউন চলার ফলে, স্বামীর সাথে বেশ দীর্ঘক্ষণই সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন :   ঋষি কৌশিকের স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে ভালোবাসার মানুষ তিনি, দেখুন ছবি!


আরও পড়ুন

যশের ছেলেকে আদরে ভরিয়ে দিলেন নুসরত, সামনে এল বিশেষ মুহূর্তের ছবি

ছেলে, বন্ধু-বান্ধবদের সাথে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, ভাইরাল অভিনেত্রীর সুন্দরবন ডায়েরি

“এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ!” ভয় উপেক্ষা করেই প্রকাশ্যে মুখ খুললেন মধুমিতা সরকার

‘মন মাঝি রে’ গানে নাচ করে ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ কাপালেন জিৎ ও শুভশ্রী

৩০-এ পা দিলেন অভিনেত্রী শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী

স্বামীকে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী ত্বরিতা, ভাইরাল ত্বরিতা ও সৌরভের ফুলশয্যার ছবি

গায়িকার সঙ্গে প্রেমের চেষ্টা! বিবাহিত বলেই শাহরুখকে নাকচ করে দেন এই জনপ্রিয় গায়িকা