ঘুমোতে যাওয়ার আগে প্রতিদিন এই কাজটি করেন কারিনা, ফাঁস হল অভিনেত্রীর বেডরুম সিক্রেট

News Desk

April 18, 2021 | 4:34 PM
blog image

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন সইফ করিনা। বহু ছবিতে তাদেরকে একসাথে অভিনয় করতে দেখা গেছে। পরে অবশ্য এনারা দুজনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পর্দার মতন রিয়েল লাইফেও তাদের জুটি ভীষণ হিট। স্যোশাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ এই জুটি। নিজেদের সারাদিনের কাজকর্মের আপডেট তারা নিজেদের অনুগামীদের সাথে ভাগ করে নেন। তাদের বড় ছেলে তৈমুরও তাদের মতন বেশ জনপ্রিয়।

আরও পড়ুন :   সামনে খালি প্লেট, খিদের জ্বালায় মন খারাপ অভিনেত্রী তৃনার, দুষ্টু-মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল

তবে তাদের এই নয় বছরের সুখী দাম্পত্য জীবনের রহস্য নিয়ে বেশ কৌতূহলী সাধারণ মানুষ। তবে এর আগে কখনো তাদের দাম্পত্য জীবন নিয়ে তাদেরকে মুখ খুলতে দেখা যায়নি। তবে এবার নিজেদের বেডরুম সিক্রেট শেয়ার করলেন এই দম্পতি। অবশ্য সিক্রেট শেয়ার করে বেশ লজ্জায় পড়ে যান তিনি। ৪০ বছর বয়সী এই অভিনেত্রী সবসময় তিনটে জিনিস নিয়ে শুতে যান।


ভিডিও


আরও পড়ুন :   পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল, নীল পরীর বেশে যুবকদের মনে উষ্ণতা চড়ালেন উর্বশী রাউটেলা

একটি স্বাক্ষাৎকারে করিনা জানান তিনি বিছানায় ঘুমাতে যাওয়ার আগে ওয়াইনের বোতল, পাজামা এবং তার স্বামী সইফকে নিয়ে যান। তার কাছে নাকি এই তিনটে জিনিসের থেকে ভালো আর কিছুই হতে পারে না। বছরে দুইবার করে এই দম্পতি পারি দেন নিজের পছন্দের ডেস্টিনেশনে। কখনও সুইজারল্যান্ড আবার কখনও সমুদ্র সৈকতে পারি জমান এই দম্পতি।

সম্প্রতি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর। তৈমুরের সাথে ভাইয়ের খেলার ছবি পোস্ট করেছিলেন করিনা। তাদের সাথে ছিল তাদের বাবা সইফও। ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন এই ভাবেই তার উইকেন্ড কেটে যায়। ৯। বছরের সুখী দাম্পত্য জীবনের মূলমন্ত্র এবার ফাঁস করে দিলেন বলিউডের ফ্যাশন সেনসেশন করিনা কাপুর খান।