চরম বিরক্তি নেহা কক্করের গান শুনে, নিজের গালে প্রকাশ্যে থাপ্পড় মারলেন অনু মালিক, ভাইরাল ভিডিও

News Desk

July 4, 2021 | 11:21 AM
blog image

নেহা কক্কর বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী। নিজের গানের জাদুতে তিনি গোটা দেশের মানুষকে মুগ্ধ করেছেন। তাকে সবাই বলিউডের রিমেক কুইন বলেও ডাকেন। এখন তো বলিউডে হিট গানের আরেক নাম হয়ে দাঁড়িয়েছে নেহা কক্কর। শুধুমাত্র গান নয় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শিখরে থাকতে দেখা যায় নেহাকে। কিছুদিন আগেই রোহানপ্রীতের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার বিয়ের ছবি বেশ ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়া জুড়ে।

তবে নেহা কক্করের সাফল্য পাওয়ার পথটা মোটেই সহজ ছিল না। এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে নেহা। খুব কষ্ট করে তার বাবা তাকে এবং তার ভাই-বোনকে মানুষ করেছেন। একটা সময় নেহা ভজন গাইতেন। তবে নেটিজেনদের হাত ধরেই তার সংগীত জগতে প্রবেশ। তাই যেকোনো নতুন সংগীত শিল্পীকে তিনি সাহায্য করেন। এমনকি ইন্ডিয়ান আইডলের মঞ্চে তিনি জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দকে ৫লক্ষ টাকা দিয়ে সাহায্য করেন।

আরও পড়ুন :   শুটিংয়ের ফাঁকে স্ত্রী ও একমাত্র ছেলেকে নিয়ে পাহাড় ঘুরলেন ‘গদাই ঠাকুর’, রইলো সমস্ত ছবি

তবে একসময়ের ভজন গাওয়া গায়িকা বলিউডকে দিয়েছেন একের পর এক হিট গান। বহু জনপ্রিয় অভিনেত্রীর লিপে তার গান শোনা যায়। তার গাওয়া গান ‘কালা চশমা’, ‘ও সাকি সাকি’, ‘দিলবর’, ‘আঁখ মারে’ ভিউসের সংখ্যা লক্ষাধিক। যেকোনো পার্টিতে তার গাওয়া গান শোনা যায়। তবে রোম্যান্টিক মেলোডিতেও তার গলা একইরকম জনপ্রিয়।

আরও পড়ুন :   দিদার কোলে ছোট্ট যুভান, একরত্তি নাতিকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রীর মা

এই জনপ্রিয় সঙ্গীতশিল্পী একসময় ইন্ডিয়ান আইডলে রোগ দিয়েছিলেন। কিন্তু সেখানে সেরার লড়াই থেকে বাদ পড়েছিলেন গায়িকা। এই ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রতিযোগী নেহার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে দেখা গেল নেহার গান শুনে চরম বিরক্ত হলেন সেই সময়ের বিচারক অনু মালিক। তিনি এতটাই বিরক্ত হন যে তিনি নেহাকে বলেন ‘নেহা এ কী গাইছিস তুই?’। তিনি এতটাই রেগে যান মে তিনি বলেন নেহার গান শুনে তার নিজেরই নিজেকে চড় মারতে ইচ্ছা করছে‌। এই বলে নিজের কপাল চাপড়াতে দেখা গেল অনু মালিককে। তবে যে ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহার সাথে এই ঘটনা ঘটেছিল সেখানেই তাকে এই সিজনেই বিচারকের আসনে দেখা গেল। এর মাধ্যমেই নিজের সাফল্যের এক নতুন নজির গড়লেন।


আরও পড়ুন

নমিনেশন লিস্টে নাম উঠতে না উঠতে নিক জোনাসের সাথে অস্কার নিয়ে পালাচ্ছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের মাদক যোগ নিয়ে বোমা ফাটালেন জনি লিভার, ফাঁস করলেন গোপন তথ্য

লাল পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরকে গোপনে বিয়ে করলেন কলকাতার জনপ্রিয় নায়ক ঋষি কৌশিক!

দুর্দান্ত এক্সপ্রেশন মুখে মিষ্টি হাসি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা

স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হলেন অভিনেত্রী নিয়া শর্মা

বাস্তবে কেমন দেখতে ‘ওগো নিরুপমা’র নায়িকাকে? রইল তার পরিচয়