চার সন্তানকে সাথে নিয়ে একই ফ্রেমে সইফ আলি খান!

News Desk

July 22, 2021 | 4:47 AM
blog image

ঈদ উপলক্ষ্যে প্রতি বছর পতৌদি পরিবারে উৎসব পালিত হয়। তবে গত বছর থেকেই করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই তাঁরা ঈদ পালন করছেন। এবারেও তার অন্যথা হয়নি। ঈদ উপলক্ষ্যে সারা আলি খান (sara Ali khan) সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবা সইফ (saif Ali khan) ও তিন ভাইয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

ইব্রাহিম (ibrahim khan) ও সারা (sara ali khan) ঈদ উপলক্ষ্যে বাবার সাথে দেখা করতে এসেছিলেন। এই বারের ঈদ তাঁদের কাছে স্পেশ‍্যাল কারণ পতৌদি পরিবারে এসেছে নতুন সদস্য ‘সইফিনা’-র কনিষ্ঠ পুত্র জেহ (zeh)। এদিন সারার শেয়ার করা ছবিতে জেহকে দেখা গেল সারার কোলে। সইফের একপাশে বসে রয়েছেন মেয়ে সারা ও ছেলে তৈমুর এবং পায়ের কাছে বসে রয়েছেন আরেক ছেলে ইব্রাহিম। তবে একটি ইমোজি দিয়ে ঢেকে দেওয়া হয়েছে একরত্তি জেহ-র মুখ। ছবিটি শেয়ার করে অনুরাগীদের ঈদ মোবারক জানিয়ে সারা লিখেছেন, আল্লা সকলকে যেন শান্তি, সুখ, সমৃদ্ধি প্রদান করেন। সারা জানিয়েছেন, অন্য সকলের মতো তিনিও ভালো সময়ের অপেক্ষায় রয়েছেন। অনুরাগীরাও সারাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এই প্রথম সইফের চার সন্তান একসাথে ক্যামেরাবন্দী হলেন। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং (amrita singh)-এর সন্তান সারা ও ইব্রাহিম। অপরদিকে সইফের দ্বিতীয় স্ত্রী করিনা (kareena Kapoor khan)-এর দুই সন্তান তৈমুর ও জেহ। তবে চার ভাইবোনের মধ্যে যথেষ্ট সখ‍্যতা রয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জেহ-র জন্ম হয়েছে। তৈমুরের জন্মের পর তার নাম নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। সেই সময় ঋষি কাপুর (Rishi kapoor) করিনার পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু ক্রমশ তৈমুর সেলিব্রিটি হয়ে উঠেছে। তবে এবার করিনা ও সইফ দ্বিতীয় সন্তানের নাম সম্পর্কে সাবধানতা অবলম্বন করেছিলেন। এছাড়াও তাঁরা এক্ষুণি জেহ-র মুখ দেখাতেও রাজি নন। করিনা চান, তাঁদের স্টারডমের প্রভাব যেন তৈমুর ও জেহ-র উপর না পড়ে।

আরও পড়ুন :   চক্রবর্তী পরিবারে নতুন অতিথির আগমন, নেটদুনিয়ায় ভাইরাল রাজ শুভশ্রীর প্রথম সন্তানের ছবি


আরও পড়ুন

আমি অলক্ষী’, পুটু পিসিকে জড়িয়ে কেঁদে ভাসাল গুনগুন, তুমুল ভাইরাল ভিডিও

ক্যান্সারে ভেঙ্গে গিয়েছে শরীর, এয়ারপোর্টে জীর্ণ অবস্থায় দেখা গেল সঞ্জয় দত্তকে, ভাইরাল ছবি

বিবাহিত জীবন সুখের হয়নি, মনের মানুষের সঙ্গে পরিচয় করালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

অন্তর্বাসের ভিতর দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করেন শিক্ষক, অতীত ভেবেই শিউরে উঠলেন বাঙালি অভিনেত্রী

এ কি হল শ্রাবন্তীর? পাল্টে ফেললেন নিজের নাম, অভিনেত্রী নিজের পরিচয় দিলেন ‘আমি মধু’!

রনবীর কাপুর – আলিয়া ভাটের বিয়ে নিয়ে সামনে এল বিরাট বড় খবর, ফাঁস হল গোপন তথ্য

খুবই কষ্টে দিন কাটছে লতাকণ্ঠী রানু মণ্ডলের, ফের নেটদুনিয়ায় তুমুল ভাইরাল গায়িকার গান