চিরকাল এইভাবে এমনই থাকো, জন্মদিনে শোভনকে জড়িয়ে ধরে আদুরে বার্তা প্রেমিকা স্বস্তিকার

News Desk

April 1, 2021 | 6:12 AM
blog image

২০২১ সালে বাংলা টেলিভিশন জগতে বাঙালি দর্শক এখন একটা খুব মিষ্টি জুটি খুঁজে পেয়ে গিয়েছেন। এরা আর কেউ নয় শোভন গাঙ্গুলী ও স্বস্তিকা দত্ত। কিছুদিন আগেই  নিজেদের প্রেমের কথা খুল্লমখুল্লা স্বীকার করে নিয়েছেন শোভন স্বস্তিকা। দুজনেই দুজনের কেরিয়ারে বেশ সফলতা অর্জন করে ফেলেছেন। একজন টলিউডের এক জনপ্রিয় গায়ক তো অন্যজন টেলিভিশন ধারাবাহিকের প্রিয় বৌমা। প্রথমে নিজেদের প্রেমকে স্বীকৃতি না দিলেও কাছের বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষীর বিয়েতে সকলের নজর কেড়েছিলেন এই লাভ বার্ডস।

ফেব্রুয়ারিতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন স্বস্তিকা। তাও আবার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে। অভিনেত্রী শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপে থাকার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে স্বাচ্ছন্দ বোধ করেন। এরপর শোভন ও নানান ছবি পোস্টের মাধ্যমে নিজের প্রেমের কথা সকলের সাথে শেয়ার করেছেন।


ভিডিও


আরও পড়ুন :   দীপাবলিতে চুটিয়ে প্রেম করছেন নীল ভট্টাচার্য ও তৃনা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। এছাড়া ‘গোলন্দাজ’ ছবিতে গান গেয়েছেন শোভন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক নিয়ে। ধারাবাহিকে আসতে চলেছে পাঁচ বছরের লিপ। কর্ণ রাধিকার মধ্যে এসেছে বিচ্ছেদের সুর। রাধিকা এখন এক ছেলের মা। উত্তরবঙ্গে চলছিল ধারাবাহিকের শ্যুটিং। সম্প্রতি ধারাবাহিকের শ্যুটিয়ের মাঝেই পায়ে চোট পান স্বস্তিকা। আর সেই চোট নিয়ে হাসিমুখে ধারাবাহিকের শ্যুটিং চালিয়ে গিয়েছেন অভিনেত্রী

আরও পড়ুন :   বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রেখা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী

ফিরে এসেছেন স্বস্তিকা। কলকাতা ফিরতেই ভালোবাসার মানুষের সঙ্গে একসাথে সান্ধ‍্যভ্রমণে বেরিয়েছিলেন শোভন ও স্বস্তিকা। সম্পূর্ণ ক‍্যাজুয়াল পোশাকেই দেখা মিলল দুজনের। শোভনের পরনে ছিল ক্রিম রঙা বারমুডা ও নীল চেক শার্ট। অপরদিকে স্বস্তিকা পরেছিলেন হলুদ ক‍্যাজুয়াল প‍্যান্ট ও টিশার্ট। হাসিমুখে একে অপরকে জড়িয়ে ক‍্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন :   সইফের ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের মা হলেন বেগম করিনা কাপুর

সম্প্রতি স্বস্তিকা নিজের মনের মানুষের সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। দুজন দুজনকে জড়িয়ে ধরে কেক কাটছেন। ছবিটি একটু আবঝা হলেও দুজনেত বড্ডো প্রিয়। দুজনের মুখে এক রাশ হাসি। নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্ত শেয়ারের সাথে সাথে ক্যপশানে লিখলেন, “চিরদিনের জন্য”। এরপরই অনুরাগীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভালোবাসার পোস্ট।