চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন মধুবনী, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয়একটি মুখ হল মধুবনী গোস্বামী। একসময় স্টার জলসায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ তোড়া’ র চরিত্রে তাঁর অভিনয় মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। এরপর বেশ কয়েকটি সিরিয়ালে পার্শ্ব চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

অবশেষে ভালোবাসা ডট কম সিরিয়ালেরই তাঁর বিপরীতে অভিনয় করা হিরো রাজা গোস্বামীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় মধুবনী। রিল লাইফ জুটি বাস্তবে রিয়েল লাইফ জুটি হয়। বছর চারেক হয়ে গেছে তাদের বিবাহিত জীবনের। সম্প্রতি খুশির খবর শুনিয়েছে এই দম্পতি।

তাঁদের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। এবার তাঁদের পালা দুই থেকে তিন হওয়ার। তাঁদের সংসারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন খুদে সদস্য। মাঝে মধ্যেই বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী। এমনকি ‘বেবি বাম্প’-এর ছবি পোস্ট করে গর্ভের সন্তানকে পুচু বলেও ডাকেন মধুবনী।

তবে, সাম্প্রতিক কালে দাঁড়িয়ে মধুবনী সোশ্যাল মিডিয়ায় যে বেশ জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই ঘরে হোক বা বাড়ির ছাদে বেবিবাম্প নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। আর এই সময় মহিলাকে অনেককিছুই খেতে ইচ্ছে করে। অভিনেত্রীর ক্ষেত্রেও তাঁর ব্যাতিক্রম কিছু নয়। তাই তিনি নানান খাবার খাচ্ছেন।

আর তারই মধ্যে সম্প্রতি চকোলেট খেতে খেতে ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। খোলা চুলে চকোলেট খেতে খেতে সেলফিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিটি পোস্ট করে মধুবনী ক্যাপশনে লিখেছেন যে, এই প্রেগনেন্সি আপনাকে কিছু পাগল ইচ্ছে দেয় এবং আমি ভালোবাসি এটা। অন্তঃসত্ত্বা মহিলারা এই সময় বিভিন্ন রকমের খাবার খান। মধুবনীও এর ব্যাতিক্রম নন। অভিনেত্রী এখন তাই ডায়েটের কথা ভুলে পিৎজা, বিরিয়ানি, চকোলেট, বিভিন্ন রকমের খাবার খাচ্ছেন। সম্প্রতি অভিনেত্রীর এই পোস্ট করা ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।