চুপিসারে চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! প্রকাশ্যে এল ছবি

News Desk

June 12, 2021 | 12:59 AM
blog image

বর্তমানে টলিউডের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী। এখন অবশ্য নেট দুনিয়া ব্যস্ত আছে যশ নুসরাত এবং নিখিলের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে। এরমধ্যেই ঘটে গেল আরেক ঘটনা। গত বছর অক্টোবর মাস থেকে আলাদা আছেন শ্রাবন্তী ও রোশন। কিন্তু এরমধ্যেই হঠাৎ করে মন বদলে গেলো রোশনের। সমস্ত পুরোনো স্মৃতি ভুলে আবার নতুন করে শ্রাবন্তীর সাথে সংসার করতে চান তিনি। এই জন্য তিনি আদালতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা বা রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস মামলা করেছেন।

তবে এরমধ্যেই শোনা যাচ্ছে চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী। আর এই জল্পনাকে আরও উস্কে দিল তার একটি ইনস্টা পোস্ট। সেখানে তাকে মাথায় টোপর হাতে শাঁখা-পলা সিঁদুর পড়ে একেবারে নতুন বউয়ের সাজে দেখা গেল। লাল শাড়ি ও ভারী গয়নায় তাকে দেখে যেকেউ বলবে যে তিনি হয়তো সদ্যই বিয়ে সেরেছেন। যদিও এই ছবির ক্যাপশনে তিনি স্পষ্ট করে বলেছেন এটি শুধুমাত্র একটি ব্রাইডাল শ্যুট। তবে এই নিয়েও ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা।

একাধিকবার বিয়ে ভেঙ্গে যাওয়া এবং বিয়ে করার জন্য তাকে বারবার ট্রোলের শিকার হতে হয়েছে। তাকে নিয়ে তৈরি হয়েছে একাধিক মিম। এই পোস্টের কমেন্ট বক্সে ও তাকে কটুক্তি করতে ছাড়েননি নেটিজেনরা। অনেকেই বলেছেন ‘ব্যাস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড। চারবার বিয়ে করতে চলেছেন। জানি না আর কতগুলো হবে?’ আবার কেউ কেউ তো নুসরাতের প্রসঙ্গ টেনে এনে বলেছেন ‘একদিকে নুসরাত দিদি বিয়ে ভাঙ্গতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরেও শখ করে বউ সেজেছেন কি যে হচ্ছে?’

অবশ্য নিজের তৃতীয় বিয়ে ভেঙ্গে যাওয়া নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। গতবছর অক্টোবরর মাস থেকেই আলাদা থাকছেন তারা। সেইসময় তিনি নিজের ছেলে ঝিনুককে নিয়ে আলাদা হয়ে যান। কিছুদিন আগে ঝিনুকের একটি পোস্ট বেশ ভাইরাল হয়েছিল। সেখানে তিনি নাম না করে রোশন সিং-কে কটাক্ষ করে বলেছিলেন ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব। অবশ্য এটা ছিল শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগে তিনি রাজীব বিশ্বাস ও কৃষ্ণ ব্রজের সাথেও বৈবাহিক সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন :   গাড়ির সিটে পুঁচকে ছেলে, একরত্তি ইউভানকে শহর চেনাচ্ছেন শুভশ্রী, ভাইরাল ভিডিও