চুপিসারে প্রেম করছেন মিঠাই! নিজের বয়ফ্রেন্ডের সাথে ছবি পোস্ট করে নেটিজেনদের জবাব দিলেন সৌমিতৃষ্ণা

News Desk

June 12, 2021 | 6:57 AM
blog image

আবারও টিআরপি টেবিলের শীর্ষে জায়গা করে নিয়েছে সকলের প্রিয় ‘মিঠাই’। তবে সাফল্য উপভোগ করা তো দূরের কথা এর আগেই বেশ রেগে গেলেন অভিনেত্রী। তবে হঠাৎ সৌমিতৃষা কুন্ডু হঠাৎ রেগে গেলেন কেন? সম্প্রতি নেটদুনিয়ায় সৌমিতৃষা ও শুভ্রজিৎ সাহার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে তাহলে কি সত্যি প্রেমে পড়েছেন ‘মিঠাই’। কিন্তু এসব প্রশ্নে চুপ করে থাকেননি অভিনেত্রী। একটি সংবাদমাধ্যমের মাধ্যমে তিনি নেটিজেনদের কাছে পাল্টা প্রশ্ন তুলেছেন ‘২০২১ এসেও ছেলে বন্ধুর সাথে ছবি দেওয়া মানেই সে প্রেমিক?’

আরও পড়ুন :   মাদক কান্ডে এবার ফেঁসে গেলো শাহরুখ খান, গোপন তথ্য প্রকাশ্যে আনল NCB

কিন্তু এত কিছুর মধ্যে আসল ঘটনাটা কি? মিঠাইয়ের ফ্যানপেজ থেকে বৃহস্পতিবার দুটি ছবি বেশ ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়া জুড়ে। একটি রেটিং চার্টের। যেখানে দেখা যাচ্ছে ১২.৫ পয়েন্ট পেয়ে আবারও বাংলার সেরা মিঠাই। এই সাফল্য তারা রীতিমতো উদযাপন করছেন। তবে বিতর্ক ছড়িয়েছে অন্য একটি ছবিকে ঘিরে। সৌমিতৃষার সঙ্গে শুভ্রজিতের ছবি দেখে উত্তেজনা ধরে রাখতে পারেননি অনেকে। নেটিজেনদের একাংশ তো ধরেই নেন দুজন সম্পর্কে রয়েছেন। এরপর তাদেরকে ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দেন।

এই ঘটনাই ভীষণ অপছন্দের মিঠাইয়ের তিনি বলেন ‘দুই সহ অভিনেতা প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ সাহা আমার খুব ভালো বন্ধু। ২জনেই কোভিড পজিটিভ। তাই দ্রুত আরোগ্য কামনা করেছি‌।’ তিনি আরও অবাক হয়েছেন প্রিয়াঙ্কাকে নিয়ে কেউ সেভাবে কথা না বললেও শুভ্রজিতের সাথে ছবি দিতেই সবাই চিৎকার করে উঠলেন। তার কথায় ‘প্রেম করা, সম্পর্কে থাকা তো কোনো অপরাধ নয়! তাই প্রেম করলে সবাই সেটা জানতে পারবে’। কিন্তু অহেতুক বন্ধুত্বকে প্রেমের তকমা দিতে নারাজ অভিনেত্রী।

আরও পড়ুন :   হাথরস কান্ড নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন, বললেন তাঁর পরিবারের সঙ্গে হওয়া নির্যাতনের কথা

আফসোসের সুরে সৌমিতৃষা জানান যে ইন্ডাস্ট্রিতে তার বন্ধুর সংখ্যা খুবই কম। তার মধ্যে সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ ও প্রিয়াঙ্কা খুব কাছের। তার কথায় ‘সায়ক দা সবার সাথে রিল ভিডিও বানান আমার সাথেও বানিয়েছেন। সায়ক দার সাথে আমি ছবি পোস্ট করেছি। তাকে নিয়ে বলা বাকি এখন নেটিজেনদের।’ তিনি বলেন মানুষ আজ এতটাই স্বার্থপর হয়ে গেছে যে সবাই ভুলে গেছে স্বার্থের বাইরেও বন্ধুত্ব হয়। এরপর তিনি কটাক্ষ করে বলেন এরপর তিনি যদি প্রিয়াঙ্কার সাথে ছবি পোস্ট করেন এবং সবাই যদি তাকে সমকামী বলে তবে তিনি আশ্চর্য হবেন না।

আরও পড়ুন :   টলিউডের যেসব সেলেব এক-দুবার নয় তিন তিনবার বিয়ে করেছেন, রইল তালিকা


আরও পড়ুন

বিয়ের পর প্রথম দোল, আবির মেখে দারুন মজা করলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

প্রিয় বউমার শিরোপা পেল ‘সাঁঝের বাতি’র চারু, পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী দেবচন্দ্রিমা

আদো আদো স্বরে গান গেয়ে সকলের মন জয় করল ছোট্ট কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী

মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের ‘মা তারা’কে চেনেন? রইলো অভিনেত্রীর আসল পরিচয়

‘কেবিসি’তে এসে রাতারাতি লাখপতি হয়ে গেলেন দরিদ্র যুবক, চোখে জল অমিতাভ বচ্চনের

জন্মদিনে ভাইকে এইভাবে সারপ্রাইজ দিলেন গায়িকা নেহা কক্কর, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও