চুপিসারে বিয়ে সারলেন ঋতাভরী চক্রবর্তী! ভিডিও প্রকাশ্যে আসতেই মুখ খুললেন অভিনেত্রী

News Desk

April 9, 2021 | 7:40 AM
blog image

শুধুমাত্র শতরূপা সান্যাল এর মেয়ে বলে না। বাংলা ইন্ডাস্ট্রিতে তার রয়েছে নিজস্ব একটি পরিচয়। আর তিনি নিজে হাতে সেটি তৈরি করেছেন। তার অভিনয় জয় করে নিয়েছে দর্শকের মন। বর্তমানে তিনি কাজ করছেন বলিউড ইন্ডাস্ট্রিতেও। অভিনেত্রীকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন মূলক কাজ ও মডেলিং করতে দেখা যায়। যদিও এসব কাজের মধ্য দিয়ে তিনি বেশ খ্যাতি লাভ করেছেন।

বর্তমানে অভিনেত্রী ব্যস্ত রয়েছেন নানা সমাজসেবামূলক কাজে। তার নিজস্ব একটি সংস্থা রয়েছে মূক ও বধির শিশুদের জন্য। পাশাপাশি অভিনেত্রীকে দেখা গেল কোভিড পরিস্থিতিতে 100 জন দুস্থ প্রবীণ নাগরিকের টিকাকরণের ব্যবস্থা করতে। নানা সেবামূলক কাজ কর্মের মধ্যে দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায় থাকেন এই অভিনেত্রী। তবে অভিনেত্রী কিন্তু সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন খুব। রীতিমতো নানা ধরনের ফটোশুটের মধ্যে দিয়ে অনুরাগীদের কাছাকাছি থাকার চেষ্টা করেন তিনি।


ভিডিও


আরও পড়ুন :   স্ত্রী সাক্ষীকে সঙ্গে নিয়ে অভিনয় জগতে পা রাখলেন ধোনি, নেটদুনিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা

বাংলা ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের হাত ধরেই অভিনয় জগতে প্রথম আত্মপ্রকাশ তার। এরপর তিনি কাজ করেছেন ‘ব্রহ্মা জানেন গোপন কর্মটি’ মত জনপ্রিয় ছবিতেও ম্যাগাজিনের ফোটোশ্যুট বা গয়নার বিজ্ঞাপনে ঋতাভরী বেশ পরিচিত মুখ।
সম্প্রতি অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীর বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হল। শোনা যাচ্ছে এই বিয়ের অনুষ্ঠানে সাথে সাথে অভিনেত্রী নাকি নিজের বিয়েটাও পাকাপাকিভাবে সেরে ফেললেন। তাও আবার মুম্বাইতে। যদিও এই মুহুর্তে তার ক্যারিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী। এমতো অবস্থায় অভিনেত্রী এমন একটি সিদ্ধান্ত বোকামি বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

তবে একটি বিজ্ঞাপনের ক্লিপকে ব্যবহার করে কারা যেন রটিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এই খবরে বেজায় রাগ করেছেন অভিনেত্রী। যদিও প্রকাশ্যে কাউকে কোন কটুক্তি না করেই তিনি তার অনুরাগীদের উদ্দেশ্যে বলেন যারা এমনটা রটিয়েছেন, একদমই ভুল কথা বলছেন। এমনটা কিছুই ঘটেনি অভিনেত্রী জীবনে। সোশ্যাল মিডিয়ার ভুঁয়ো খবর বা ভুলভাল তথ্যে একেবারেই আস্থা রাখতে না করেছেন অভিনেত্রী। কোনটি রটনা বা কোনটি ঘটনা তা বোঝার জন্য অনুরাগীদের টিপস দিয়েছেন অভিনেত্রী নিজে। আট ধরনের তথ্য তিনি বলেছেন। প্রথমে যাচাই করে নেওয়ার জন্য বলেছেন খবরের সত্যতাকে। কিছুদিন আগেই মুম্বাইয়ে অভিনেত্রীটি গয়না বিপনী সংস্থার বিজ্ঞাপনের কাজ করছিলেন সেই খাতিরেই বিবাহের নানা আচার বিধি পালন করতে হয়েছিল তাকে। সেই ভিডিও ভাইরাল করেই রটানো হয়েছে এমন একটি খবর।


আরও পড়ুন

সেক্স বম্ব কিম কার্দাশিয়ানকে নকল করলেন বাঙালি অভিনেত্রী মিমি, ভাইরাল ছবি

সম্পর্কের টানাপোড়েনে নাজেহাল নুসরৎ জাহান, ভালোবাসা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী

হানিমুনে গিয়ে স্ত্রীকে ধোঁকা দিয়েছেন রাজেশ খান্না! ঝড় বয়েছে দাম্পত্য জীবনে

যে সকল বলিউড অভিনেতারা কম বয়সেই মারা গেছেন, রইল সেই তালিকা

‘তুমি আর ডাকবে না, আর বকবে না’ বাবাকে হারালেন ‘অপরাজিতা অপু’ চলচ্চিত্রের দিপু; সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অভিনেতা রোহানের

প্রজাতন্ত্র দিবস প্রতিবন্ধী ছেলে-মেয়েদের সাথে কাটালেন ঋতাভরী, ভাইরাল নস্টালজিক কিছু মুহূর্ত

গুনগুনের জীবনে শ্রীময়ীর আবির্ভাব, দুঃখ ভুলে হাসতে লাগলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও