চুপি চুপি বড় হয়ে গেল ঐশ্বর্যর প্রথম সন্তান, মাত্র ১৫ বছর বয়সে বিদেশে গিয়ে মা হয়েছেন রাই সুন্দরী

মাত্র ১৫ বছর বয়সেই নাকি বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই প্রথম সন্তানের মা হয়েছিলেন। অভিনেত্রীর প্রথম সন্তান হিসেবে দাবি করে বসলেন ২৯ বছর বয়সের এক যুবক, নাম সঙ্গীত কুমার। তাঁর কথামতো, স্কুল পড়া এক ১৫ বছরের মেয়ে যে নিজের মডেলিং, কেরিয়ার, পড়াশুনা সব শিকেয় তুলে লন্ডন গিয়েছিলেন বাচ্চার জন্ম দিতে।

আইভিএফ পদ্ধতির মাধ্যমে নাকি ওই যুবককে জন্ম দিয়েছেন ঐশ্বর্য। ১৯৮৮ সালে ঐশ্বর্য নাকি সঙ্গীতকে এই পৃথিবীতে আনেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই শোরগোল পরে গেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সবার মধ্যেই একটি ভাইরাল হওয়ার ভুত চেপেছে। সেই থেকে তাঁরা ভুলভাল মন্তব্য করতেও দ্বিধা করছেন না।

যুবকের কথানুযায়ী, ঐশ্বর্য লন্ডনে সঙ্গীতকে জন্ম দেওয়ার পর দু’বছর তাঁকে মানুষও করেন তাঁর বাবা-মা। এরপর বিশাখাপত্তনোমে সদ্যজাত কে নিয়ে চলে আসেন ঐশ্বর্যর সন্তানের বাবা।

তরুণটি দাবি করেন জীবনের ২৭ বছর তিনি মা-কে ছাড়ায় কাটিয়েছেন। নিজের নামের শেষে রায় পদবী যোগ করেই ছিলেন এতদিন। কিন্তু সেটা আর পারবেন না। তিনি আরও জানান, অভিষেকের সাথে নাকি থাকছেন না অভিনেত্রী। তাই তাঁর মা যেন তাঁর সাথে ম্যাঙালুরুতে এসে থাকেন এমনটাও দাবি করেছেন। এই নিয়ে নেট দুনিয়া রীতিমত তোলপাড় হয়ে গেলেও, এইসব বিষয়ে মোটেই কান দিচ্ছেন না অভিনেত্রী।