‘চোর’ উপাধি পেলেন সারেগামাপা-এর বিচারক জয়, গায়কের হয়ে প্রতিবাদে গর্জে ওঠেন গায়িকা লোপামুদ্রা

News Desk

April 20, 2021 | 5:38 AM
blog image

জী বাংলা সারেগামাপা-এর মঞ্চে একজন জনপ্রিয় বিচারক জয় সরকার। সম্প্রতি সারেগামাপাতে প্রতিযোগী অর্কদীপকে নিয়ে উঠেছে চরম বিতর্ক। নেটিজেনদের দাবি গায়ক অর্কদীপ টাকা দিয়ে ‘সেরা’ সম্মান কিনেছে। তাদের ধারণা এর পিছনে জয় সরকারের হাত রয়েছে। তাদের কাছে জয়ী মানেই হয় নীহারিকা কিংবা অনুষ্কা। মোটকথা অর্কদীপের জয় অনেকেই মেনে নিতে পারছেন না।

গত রবিবার সারেগামাপাতে ২০২০-এর গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। সেখানে অর্কদীপ সেরা হওয়াতে উঠছে দর্শকমহলে প্রশ্ন। নেটিনজেনরা বেশ ক্ষুব্ধ হয় যে কেন অর্কদীপ সেরা হল। তাদের দাবি বিচারকরা টাকার বিনিময়ে এই বিচার করেছেন। রাগে, ক্ষোভে বিচারকদের তারা ‘বজ্জাত’, ‘খারাপ’, ‘চোর’ তকমা দিতেও দ্বিধা বোধ করেননি।


ভিডিও


আরও পড়ুন :   হিন্দুঘরে বিয়ে করেও বোরখা পরে সামনে এলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

এই শো-এর দুজন জনপ্রিয় বিচারক শ্রীকান্ত ও জয় সরকারের উপর নেটিজেনদের খুব বেড়ে যায়। তবে গায়িকা ইমন লাইভ এসে এর মোক্ষম জবাব দিয়েছেন। গায়কীর একদম সাফ কথা তিনি শিবকিছু সাফসাফ জানিয়ে দেন। গায়িকা ইমন জানান যে কোন ও বিচারক টাকা খেয়ে বিচার করেননি। অক্রোডিপি নিজের জীবনে গত ১০ বছর ধরে স্ট্রাগেল করছে। তিনি বলেন তার চোখে সকলেই বিজয়ী। ইমন এও বলেন আজ যদি নীহারিকা জিতে যেত তাহলেও মানুষ কটাক্ষ করতেন। গায়িকা ইমন নেটিজেনদের ক্ষোভের মোক্ষম জবাব দিয়ে দেন একদম কড়া ভাবে।

আরও পড়ুন :   সব ঠিকঠাক থেকেও ভেস্তে গেলো! কৌশানীর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অঙ্কুশ

এই বেপারটি লোকগিতী গায়িকা লোপামুদ্রা জানার পরেই। তিনি পুরো ব্যাপারটা বিরোধিতা করেন তিনি সাফ জানিয়ে দেন যে ‘জয়কে আমি গত ২০ বছর ধরে চিনি জানি জয় সরকারের মতো একজন আদ্যপান্ত গানবাজনা প্রেমিক মানুষের সঙ্গে থাকি।তাঁকে চিনি হাড়ে-মজ্জায়।’ ঘটনাটি ভাইরাল হতে সময় লাগেনি।

আরও পড়ুন :   হাসিখুশি জীবনে নেমে এল কালো ছায়া, করোনার কবলে ‘দেশের মাটি’-এর নোয়া