ছকে বাঁধা পোশাক ছেড়ে এবার বোল্ড অবতারে নিখিলের শ্যামা, ভক্তদের বুকের ধুকপুকানি বাড়ালেন অভিনেত্রী তিয়াশা

সন্ধ্যে হওয়া মানেই ধারাবাহিক প্রেমী দর্শকরা টিভি খুলে বসে পড়ে কৃষ্ণকলি দেখার জন্য। সকলেরই কৃষ্ণকলি ধারাবাহিকের সবথেকে পছন্দের চরিত্র শ্যামা। হবেনাই বা কেনও শ্যামার মতো শান্ত শিষ্ট সুন্দরী কজনই বা হয়? তবে রিল লাইফের শ্যামা আর রিয়েল লাইফের শ্যামা কি এক?

টিআরপির দৌড়ে তরতর করে এগোচ্ছে জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি। ধীরে ধীরে দর্শকমনে আরও গভীর জায়গা করে নিচ্ছে জি বাংলার এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র নীল ভট্টাচার্য(Neel Bhattacharya ) ও তিয়াশা রায়ের(Tiyasha Roy) ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই দর্শক-কূলের। কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয়ে দর্শকরা একেবারে মুগ্ধ। ধারাবাহিকে শ্যামার গায়ের রং বেশ কালো, শান্ত কিন্তু রয়েছে অসাধারণ গানের গলা, সেই গলায় কীর্তন দর্শকদের বেশ পছন্দ। রিল শ্যামা কালো শান্ত হলেও বাস্তবের শ্যামা কিন্তু একেবারে আলাদা। আর এবার আমার চরিত্র ভেঙে বেরিয়ে আসলো তিয়াসা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভোল বদলে হাজির হলেন শ্যামা থুড়ি তিয়াশা। অভিনেত্রীকে লক্ষ্য করা যাচ্ছে ছকে বাঁধা পোশাক ছেড়ে অ্যানিমাল প্রিন্টের অফ শোল্ডার ড্রেসে। সঙ্গে ছোট করে কাটা চুল। লাইট স্মোকি ন্যুড মেকআপ আর তার সঙ্গে দোসর তিয়াশার হটনেস। তিয়াসাকে দেখে কে বলবে যে সে ধারাবাহিকের শান্ত শ্যামার চরিত্রে অভিনয় করে। তিয়াসার হট ছবি দেখে ঘাম ঝরছে পুরুষদের। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল সাদা-কালোয় তিয়াসার বোল্ড ছবি।

ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন ড্রেস সবকিছুই সুন্দর করে সামলাতে পারে তিয়াসা। অল্প কয়েক দিনের মধ্যেই সকলের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে শ্যামা ওরফে তিয়াশা রায়। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। তিয়াশার পাশাপশি সুবানকেও চেনে সকলে। কারণ টেলি পাড়ার চেনা দম্পতি তারা। সুবান বেশ কয়েক বছর ধরে অভিনয় করছেন। তবে, তিয়াশা কিন্তু বিয়ের পর অভিনয়ের কেরিয়ার শুরু করেন।