ছাদনাতলায় হাঁটু গেড়ে বসে বউকে প্রণাম করলেন বর, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

News Desk

April 1, 2021 | 12:32 PM
blog image

ছেলেরা বিয়ে করতে যাওয়ার সময় মাকে বলে যায় ‘মা আমি তোমার জন্য দাসী আনতে যাচ্ছি’ কিন্তু বর্তমানের যুগ পাল্টেছে। এখন আর কেউ বিয়ে করতে যাওয়ার সময় মাকে বলে না ‘যে আমি তোমার জন্য দাসী আনতে যাচ্ছি’ সকলেই বলে বাড়ির লক্ষ্মী আনতে যাচ্ছি। তবে বিয়ে করার আসার পরে কে কতটা কি পালন করে সেটা বোঝা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ছাদনা তলায় বিয়ের আগেই নিয়মমতো বউ প্রণাম করছেন স্বামীকে। কিন্তু এখানে স্বামী বউয়ের দুই হাত ধরে তুলে দিয়ে নিজেই হাঁটু গেড়ে বসে দুহাত জোর করে প্রণাম করছেন বউয়ের সামনে।

আরও পড়ুন :   সুশান্ত নয়, অন্য এক বলিউড অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রিয়া চক্রবর্তী, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিয়ে বাড়ির কত ঘটনা কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে বিয়ে বাড়ির ঘটনা গুলি শুধু আত্মীয়-স্বজনের মধ্যেই সীমাবদ্ধ থাকত। কিন্তু এখন বিয়ে হওয়া থেকে শুরু করে ফুলশয্যা পর্যন্ত সমস্ত কিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনা। এখানে দেখা যাচ্ছে ছাদনা তলায় দাঁড়িয়ে বউকে হাঁটু গেড়ে প্রণাম করছে কিন্তু সত্যিই খুব বিরল দৃশ্য বর্তমানে যেখানে মেয়েদের ওপরে এত অত্যাচার করা হয় বিয়ের পরে পণের টাকা দিতে না পারার জন্য মেয়েদেরকে মেরে পর্যন্ত ফেলা হয়, সেইরকম একটা পরিস্থিতিতে এমন একটা অসাধারণ দৃশ্য প্রত্যকেই দেখে অবাক হয়েছেন এবং বর বাবাজির প্রতি শ্রদ্ধা অনেক বৃদ্ধি পেয়েছে তারা প্রত্যেকেই এই বর বাবাজিকে দুহাত ভরে আশীর্বাদ করছেন।


ভিডিও


আরও পড়ুন :   অল্প বয়সে বাবা-মাকে হারিয়েছেন, বাস্তব জীবনের 'জবা'-র গল্প হার মানবে সিনেমার কাহিনীকে

বিয়ের পরেও যেন তার বউয়ের প্রতি শ্রদ্ধা বজায় থাকে এটাও অনেকে বলেছেন। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য নয়, ছেলেটি যেন মানবিকতা এমনটাই সারাজীবন থাকে সেটাই দেখার বিষয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেকেই অনেক কান্ড করে থাকেন, কয়েকদিন আগেই দেখা গিয়েছিল যে বউ স্কুটি করে বরকে নিয়ে তার শ্বশুর বাড়ি যাচ্ছে অথবা মালা বদল করার সময় বউকে আদরে ভরিয়ে দিয়েছেন স্বামী কিংবা কখনো দেখা যাচ্ছে বউ বরণ করার সময় শাশুড়ি ‘টুম্পা সোনা’ গানে নেচে উঠছে, কত কিছুইনা ভাইরাল হয়। এখন দেখুন সেই মজাদার ভিডিও।

আরও পড়ুন :   ফের বিয়ে করছেন কোয়েল মল্লিক! বিরিয়ানির প্লেট হাতে খেতে ব্যস্ত অভিনেত্রী, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

ভুলে যাননি ইব্রাহিমকে, প্রথম পক্ষের ছেলেকে জন্মদিনে সারপ্রাইজ দিলেন সইফ আলি খান

অনস্ক্রিনে রাজা-মাম্পির প্রেম যখন তুঙ্গে, অন্যদিকে সন্দীপ্তা সেন দিলেন কিসের ইঙ্গিত!

জিতুর জন্য পাত্রী খুঁজছেন নবনীতা, নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিতে চান অভিনেত্রী

পর্দার বাইরেও প্রেম করছে রাজা-মাম্পি! ‘খুব ভালোবাসি রুকমাকে’, প্রকাশ্যে মনের কথা জানালেন রাহুল

মুখ্যমন্ত্রীই নন, সায়নী-দেবলীনাকে হুমকির প্রতিবাদে পথে রাজ ও নুসরত সহ একাধিক টলিপাড়ার তারকা

নীল-তৃণার বিয়ের মেনুতে খাঁটি বাঙালিয়ানা, ছিল বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা

গান অপছন্দ হলে আগেই বলা উচিত ছিল, অমিত কুমারকে একহাত নিলেন আদিত্য নারায়ণ