ছেলের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নোংরা মন্তব্যের শিকার ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী অমৃতা

দিনের পর দিন বেড়েই চলেছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। বহু মানুষ মারা যাচ্ছে করোনায়। এরমধ্যেই আমাদের সামনে এসে দাঁড়িয়েছে নতুন সমস্যা। দেখা দিয়েছে অক্সিজেনের অভাব। অক্সিজেনের অভাবের জন্য এখন কোনো অপারেশন কেস নিচ্ছেন না ডাক্তাররা। সব জায়গাতেই চলছে এক পাশবিক তান্ডব। বহু মানুষ অক্সিজেনের অভাবেই মারা যাচ্ছেন।

এরকম এক ভয়ানক অবস্থাতেও কিছু খবর আছে যা শুনলে আমাদের মন ভালো হয়ে যায়। গতবছর নভেম্বর মাসেই এক পুত্র সন্তান জন্ম দিয়েছিলেন ‘বিবাহ’ ছবির অভিনেত্রী অমৃতা রাও। তার স্বামী আর জে আনমোল এই প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন। ছবি প্রকাশ করার সাথে সাথেই বেশ মজার ক্যাপশন জুড়ে দিয়েছেন তিনি। নিজেদের আদরের ছেলের নাম তারা রেখেছেন বীর।

দীর্ঘ সাত বছর প্রেম করার পর ২০১৬ সালে আনমোল এবং অমৃতা বিয়ে করেন। অমৃতাকে শেষ বার ঠাকরের বায়োপিক ‘ঠাকর’ ছবিতে অভিনয় করতে দেখা গেছিল। তারপর আর তাকে সেভাবে পর্দার সামনে দেখা যায়নি। সেখানে তিনি অভিনেতা নওয়াজ উদ্দীন সিদ্দিকী-র স্ত্রীর চরিত্রে অভিনয় করেন।

আনমোলের পোস্ট করা ছবিতে মা ও ছেলে দুজনকেই নীল রঙের পোশাকে দেখা ক্যাপশনে তিনি লেখেন গভীরভাবে ধ্যানমগ্ন হয়ে আনমোলের ছেলে আনমোলকে দেখছিল। সে হয়তো ভাবছিল তার বাবাকে। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে এটা কোথাও যাওয়ার সময় গাড়িতে তোলা হয়েছে। ছবি পোস্ট করার সাথে সাথেই তার অনুগামীরা তাকে শুভেচ্ছা এবং ভালোবাসা জানান। অনেকেই আবার বলেন শিশুকে নিয়ে গাড়ির সামনের সিটে বসা একদম ঠিক নয়। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ছবি