ছেলের সাথে চলছে খুনসুটি, স্ত্রী মধুবনীকে সঙ্গে নিয়ে অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন রাজ

News Desk

June 14, 2021 | 1:35 AM
blog image

ভালবাসা ডট কম’ দিয়ে যাত্রা শুরু। অনস্ক্রিন ওম-তোড়ার জুটি সকলের প্রিয় ছিল। ঠান্ডা লড়াই দিয়েই শুরু হয়েছিল তাঁদের সম্পর্ক। কিন্তু, সেই সম্পর্ক পরবর্তীতে ভালোবাসায় পরিণত হয়। সত্যি কথা বলতে রাজা আর মধুবনীর সম্পর্কের চাবিকাঠি নিখাদ বন্ধুত্ব। সেই বন্ধুত্ব এখনও অটুট। অবশ্য ভালোবাসায় ভাগ বসাতে এসে গেছে ছোট্ট রাজা।

আরও পড়ুন :   দিদি নং ১’-এ জিততে না পারলে রচনাকে কিডন্যাপ করার হুমকি দিলেন অনামিকা সাহা! দেখুন ভিডিও

চলতি বছরে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মধুবনী। ভালোবেসে নাম রেখেছেন কেশব। আপাতত ছেলের সঙ্গে জমিয়ে সময় কাটাচ্ছেন রাজা আর মধুবনী। ছেলের সঙ্গে মাঝে মধ্যেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। যখন কেশব জন্মায়, তখন রাজা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন৷ ভালাবাসা দেবেন৷’ অন্যদিকে, মধুবনী লিখলেন, ‘ শুক্রবার ফুটফুটে পুত্র সন্তানের মা হলাম৷ কেশব সবাইকে হ্যালো বলছে৷’

আরও পড়ুন :   'খুন করা হয়েছে সুশান্তকে', ফাঁস হল AIIMS - এর চিকিৎসকের গোপন অডিও

কেশব আসার পর থেকে অভিনেত্রীর জীবনে অনেক বদল হয়। ছেলেকে খাওয়ানো, ঘুম পাড়ানো, গান শুনিয়ে ঘুম পাড়ানো, যাবতীয় কাজ একাই করেন। দিব্যি কাটছে ছেলের সঙ্গে সময়। এমনকি পুরোনো গ্ল্যামার থেকেই এই মুহূর্তে শত হাত দূরে রয়েছেন তিনি। যদিও রাজা ধারাবাহিকে কাজ করে যাচ্ছেন। তবে লক ডাউনের জন্য এখন ছুটির মেজাজ। ফলে ছেলের সঙ্গেই অধিকাংশ সময় কাটছে রাজার।

আরও পড়ুন :   সারেগামাপা'তে বিজয়ী না হলেও ফাইনালে যে গানটি গেয়ে দর্শকদের মুগ্ধ করেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

এদিন রাজা একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে মধুবনী তার খুদে কেশবের সঙ্গে খেলতে ব্যাস্ত, আর রাজা সেলফি নিতে।